• শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন |
  • English Version

আশুগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চর চারতলা ইউনিয়ন চেয়ারম্যানের ত্রাণ বিতরণ

আশুগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক
চর চারতলা ইউনিয়ন চেয়ারম্যানের ত্রাণ বিতরণ

# আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা :-

করোনা ভাইরাস প্রাদুর্ভাবে মানবিক খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় আশুগঞ্জ উপজেলার ২নং চর চারতলা ইউনিয়ন পরিষদের গরীব, দুস্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মধ্যে চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
১৯ এপ্রিল রোববার সকালে আশুগঞ্জ উপজেলার ২নং চর চারতলা ইউনিয়ন পরিষদে সামাজিক দূরত্ব বজায় রেখে তৃতীয় বরাদ্দের ১৮৩ জন মানুষকে এ খাদ্য সহায়তা প্রদান করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আশুগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. জিয়া উদ্দিন খন্দকার। এই সময় প্রত্যেক জনকে ১০ কেজি করে চাল বিতরণ করেন তিনি। এছাড়া ২০ জন মানুষকে নগদ ৫শ টাকা করে প্রদান করা হয়। এর আগে তিনি প্রথম বরাদ্দকৃত ১০০ জন ও দ্বিতীয় বরাদ্দকৃত ৩০০ জনকে ১০ কেজি করে চাল বিতরণ করেন।
এছাড়া তিনি ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকারের প্রতিটা সচেতনতা মূলক পদক্ষেপের ব্যাপারে জনগণকে সচেতন করে যাচ্ছেন। এর পাশাপাশি নিজ উদ্যোগে ১ হাজার মাস্ক, ৫শ হ্যান্ড সেনিটাইজার ও ৫শ লিফলেট বিতরণ করেন। এছাড়া তিনি ব্যক্তিগত তহবিল থেকে এলাকার বিভিন্ন মানুষকে অর্থ ও চিকিৎসাসহ নানাভাবে সাহায্য সহযোগীতা করে আসছেন।

চর চারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিয়া উদ্দিন খন্দকার বলেন, আমি জনগণকে সাহায্য সহযোগীতা করার জন্য চেয়ারম্যান হয়েছি। এখন দেশে করোনার মহামারির করণে সঙ্কটময় সময় চলছে। সব কিছু বন্ধ থাকার কারণে কেউ কাজ কর্ম করতে পারছে না। এতে করে নিম্ন আয়ের মানুষেরা বেশি কষ্টে দিন কাটাচ্ছে। এর জন্য সরকার সকলের জন্য ত্রাণের ব্যবস্থা করেন যেন কেউ খাবারের জন্য কষ্ট না করে। আর এই ত্রাণ তাদের হক। আর আমি তাদের হক
আদায় করে দিব। এছাড়া তিনি যতদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্বে থাকবেন ততদিন চর চারতলা ইউনিয়ন পরিষদের জনগণের খেদমতের জন্য ২৪ ঘণ্টা সেবার লক্ষ্যে যে কোনো প্রয়োজনে ০১৬৮৮৭৬৪৮৮০ এ নাম্বারে যোগাযোগ করতে পারবেন বলে জানিয়েছেন। পরিশেষে সকলের সুস্বাস্থ্য কামনা করে সকলকে ঘরে থাকার আহ্বান জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *