• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

# মো. আলাল উদ্দিন :-

নানা কর্মসূচি ও বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছেন ভৈরব সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ। আলোচনা সভা, দোয়া মাহফিল ও বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়েছে।
ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান উলফাতারা জাহানের সভাপতিত্বে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ সৃজনশীল ব্যক্তিত্ব প্রফেসর মো. জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ অলিউর রহমান। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো. ইমদাদুল হক চৌধুরী ও মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সমীর চক্রবর্তী।
প্রধান অতিথি অধ্যক্ষ প্রফেসর মো. জাকির হোসেন তার বক্তব্যে শেখ হাসিনাকে মানবতা, উন্নয়ন ও শিক্ষার বাতিঘর হিসেবে উল্লেখ করেন। তিনি বলেন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের প্রত্যেকটি সূচকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো. সাইফুল ইসলাম সেকুল, দর্শন বিভাগের বিভাগীয় প্রধান শামীম আহমেদ, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো. রফিকুল হক, ইংরেজি বিভাগের প্রভাষক মো. হাসান মাহমুদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মো. বাবুল মিয়া প্রমুখ। আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. আরফানুর রহমান ও পবিত্র গীতা থেকে পাঠ করেন উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক অপূর্ব কুমার বণিক। দোয়া মাহফিল পরিচালনা করেন হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো. সেলিম। আলোচনা সভার পর আনন্দঘন পরিবেশে কেক কাটা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রদর্শক মোহম্মদ ফজলুল হক শাহেদ।
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কলেজ ক্যাম্পাসে বৃক্ষ রোপণের কর্মসূচির মাধ্যমে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *