• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন |
  • English Version

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের হাতে ৪ মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ায়
র‍্যাবের হাতে ৪ মাদক
ব্যবসায়ী আটক

# আফসার হোসেন তূর্জা :-

ব্রাহ্মণবাড়িয়ার সদরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৬ কেজি গাঁজা’সহ মো. রাজন (৩৪), মো. হাকিম মিয়া (৩৮), মো. আলমগীর কবির (২৯) ও মো. বাবুল মিয়া (৩০) নামে চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
আজ ৫ জুলাই সোমবার ভোর সাড়ে ৫টায় র‍্যাবের একটি আভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়ার সদরের সুলতানপুর টু চকবাজারে যাওয়ার পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী মো. রাজন ব্রাহ্মণবাড়িয়ার পাইকপাড়া গ্রামের মো. কাইয়ুম মিয়ার ছেলে ও একই জেলার মো. হাকিম মিয়া ঘাটিয়ারা ফুলচং গ্রামের মৃত মালাই মিয়ার ছেলে।
এছাড়া মো.আলমগীর কবির ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী গ্রামের মো.সিরাজ মিয়ার ছেলে ও একই জেলার মো.বাবুল মিয়া গৌরিপুর উপজেলার বুকাই নগর গ্রামের আব্দুল হাই এর ছেলে।
র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার ৫ জুলাই ভোর সাড়ে ৫টার সময় ব্রাহ্মণবাড়িয়ার সদরের সুলতানপুর টু চকবাজার যাওয়ার পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মো. রাজন, মো. হাকিম মিয়া, মো. আলমগীর কবির ও মো. বাবুল মিয়া তাদের চারজনকে ৪৬ কেজি গাঁজাসহ আটক করা হয়। এছাড়া একটি সিএনজি ও মাদক বিক্রির নগদ ৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান র‍্যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *