• শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা

ভৈরবে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

ভৈরবে অজ্ঞাত
যুবতীর লাশ উদ্ধার

# মিলাদ হোসেন অপু :-

অজ্ঞাত যুবতী (২৮) এর লাশ উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ। আজ ২০ জুন রোববার সকাল ৮টায় ভৈরব উপজেলার আকবরনগর এলাকায় রেললাইনের পাশ থেকে এই লাশ উদ্ধার করা হয়। উপস্থিত স্থানীয়রাসহ কেউ লাশ সনাক্ত করতে পারেনি।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ ২০ জুন রোববার সকাল ৮টার দিকে এলাকাবাসী উপজেলার আকবরনগর রেললাইনের পাশে পলিথিনের উপর পরে থাকা এক যুবতীর লাশ দেখতে পায়। এ সময় ভৈরব থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে কে বা কারা ২/৩ দিন আগে ধর্ষণ শেষে নির্মমভাবে হত্যা করে এখানে ফেলে চলে যায়।
এ বিষয়ে ভৈরব থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মো. মাহফুজ হাসান সিদ্দিক জানান, খবর পেয়ে আকবর নগর এলাকা থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করে এখানে ফেলে রেখেছে এ বিষয়ে পুলিশি কার্যক্রম তদন্তাধীন রয়েছে। প্রাথমিক সুরতহালে ধারণা করা হচ্ছে তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য আজ ২০ জুন রোববার দুপুর ২টার দিকে কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *