• রবিবার, ১২ মে ২০২৪, ১২:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
স্টেশন মাস্টারের ছেলের নামে বাড়ি কিনলেন দুই কোটি দিয়ে দলিলে রাজস্ব ফাঁকি ১২ লাখ প্রার্থী থেকে টাকা খেয়ে ভোট বর্জনের লিফলেট, আক্রান্ত বিএনপি নেতা ৭১০ লিটার চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হেদায়াত পাওয়ার উপায়সমূহ ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক এপেক্স ক্লাবের ২৭তম পালাবদল অনুষ্ঠান কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন

ভৈরবে পুলিশের উপর হামলা করে আসামী ছিনতাই, থানায় মামলা, আটক দুই

ভৈরবে পুলিশের উপর হামলা
করে আসামী ছিনতাই
থানায় মামলা, আটক দুই

# মো. আল আমিন টিটু :-

ভৈরবে পুলিশের উপর হামলা করে ২৮ মামলার আসামি মাদক সম্রাজ্ঞী সুমীকে ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। শহরের কমলপুর পঞ্চবটি গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। একই সঙ্গে হামলার ঘটনায় জড়িত থাকার দায়ে দুইজনকে আটক করেছে পুলিশ। আটক হওয়া আসামিরা হলো, সুমির ছেলে দুর্জয় (২৫) ও তার বোন পারভীন।
সূত্রে জানা গেছে, হত্যা ও মাদকসহ ২৮টি মামলার আসামি শহরের শীর্ষ মাদক সম্রাজ্ঞী সুমী। এর মধ্যে দুটি মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করে আদালত। ফলে ভৈরব থানার উপ-পরিদর্শক মো. জাহাঙ্গীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে গত ১৯ মে মঙ্গলবার সন্ধ্যায় সুমিকে আটক করতে অভিযান চালায়। মাদক সম্রাজ্ঞী সুমী এসময় কমলপুর পঞ্চবটি এলাকার একটি দোকানের ভেতরে বসা ছিলো। পুলিশের উপস্থিতি টের পেয়ে সুমী চিৎকার চেচামেচি শুরু করলে তার স্বজনরা ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর হামলা করে এবং সুমীকে পালিয়ে যেতে সহযোগিতা করে। এসময় দোকান ঘরের দরজার সামনে দাঁড়িয়ে থাকা পুলিশের উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেনের বাম হাতের একটি আঙ্গুলে প্রচন্ড আঘাত পায়। পরে রাতেই পুলিশের উপর হামলা এবং ছিনিয়ে নেয়ার ঘটনায় আহত পুলিশ সদস্য জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে সুমিকে প্রধান আসামি করে আরও ৫ জনের নাম উল্লেখ করে ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। একই সঙ্গে রাতে মামলার আসামি দুই জনকে গ্রেফতার করে পুলিশ।
এ বিষয়ে উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, শহরে শীর্ষ মাদক সম্রাজ্ঞী সুমির নামে ভৈরবসহ কুলিয়ারচর, আশুগঞ্জ ও বেলাবসহ বিভিন্ন থানায় একটি হত্যা মামলাসহ মাদকের ২৮টি মামলা রয়েছে। এরমধ্যে দুটি মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করে আদালত। ফলে গোপন সংবাদের ভিত্তিতে কমলপুর পঞ্চবটি এলাকার বউ বাজারে পাশার দোকান থেকে তাকে আটক করা হলে। তার পরিবারের লোকজন পুলিশের উপর হামলা করলে সুমী পালিয়ে যায়। এছাড়াও তিনি আরও জানান, দীর্ঘ দিন ধরে সুমী এবং সুমীর পরিবারের সদস্যরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছে।
এ প্রসঙ্গে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দীকী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশের উপর হামলার ঘটনায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে এ ঘটনায় জড়িত থাকার দায়ে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *