• শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতে নকল আইসক্রীম ফ্যাক্টরীকে জরিমানা

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতে নকল
আইসক্রীম ফ্যাক্টরীকে জরিমানা

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতে নকল আইসক্রীম ফ্যাক্টরীকে জরিমানা করা হয়েছে। ৮ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৪টায় পৌর শহরের চণ্ডিবের চাঁন মিয়া সওদাগর রোড এলাকায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা। এ সময় সহযোগিতায় ছিলেন ভৈরব থানা পুলিশ।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ভৈরব পৌর শহরের চণ্ডিবের এলাকায় দীর্ঘদিন যাবত অস্বাস্থ্যকর পরিবেশে দেশের নামী-দামী বিভিন্ন কোম্পানীর নাম, সীল, কাভার ব্যবহার করে ভেজাল আইসক্রীম, দই, আচার, জুসসহ বিভিন্ন পানীয় জাতীয় দ্রব্য তৈরি করে বাজারজাত করে আসছে। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিভিন্ন নামী দামী কোম্পানীর পণ্য জব্দ করা হয় ও মালিক মো. ইব্রাহিম মিয়াকে নগদ ৪ লক্ষ টাকা অর্থদণ্ড দেয়া হয়।
বিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, মানুষের দেহের ক্ষতিকারক কেমিক্যাল দিয়ে বিভিন্ন নামী-দামী কোম্পানীর আইসক্রীমসহ বিভিন্ন পানীয় দ্রব্যাদি তৈরি করছে। এই ক্ষতিকারক কেমিক্যাল মানুষকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে নিয়ে যায়। এছাড়াও বিএসটিআইন অনুমোদনহীন থাকায় এবং ভেজাল পণ্য তৈরি করায় মালিক ইব্রাহিম মিয়াকে ৪ লক্ষ টাকা জরিমানা করা হয় এবং ৬ লক্ষ টাকার মতো মালামাল জব্দ করে ধ্বংস করা হয়। এই অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *