• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

ভৈরবে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন চলাফেরা করায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

ভৈরবে স্বাস্থ্যবিধি অমান্য করে
মাস্ক বিহীন চলাফেরা করায়
ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন চলাফেরা করায় ভ্রাম্যমাণ আদালতে ৫১ জনকে জরিমানা করা হয়েছে। আজ ১ এপ্রিল বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পৌর শহরের নিউ মার্কেট, রাজকাচারী এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা।
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা বলেন, কোভিড-১৯ প্রতিরোধে সরকারের ১৮দফা নির্দেশনা রয়েছে। সারা বাংলাদেশে করোনা শনাক্তের হার শতকরা ১৯। সে অনুপাতে ভৈরবে করোনা আক্রান্তের হার শতকরা ২৬। আজ দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ৫১ জনকে ৮ হাজার ২শ টাকা জরিমানা করা হয়। মানুষের অসচেতনতায় ভৈরবে দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। মানুষ সচেতন না হলে ভৈরবে ভয়াবহ রূপ ধারণ করবে। করণ গত বছরের তুলনায় এ বছর করোনা বেশী আক্রমণাত্মক। উপজেলা প্রশাসন মানুষকে সচেতন করতে সর্বদা মাঠে রয়েছে। শুধু জরিমানা করেই নয়, পাশাপাশি হতদরিদ্রদের বিনামূল্যে মাস্কও বিতরণ করা হচ্ছে। ভৈরবের মানুষকে সচেতনভাবে চলাফেরা ও স্বাস্থ্যবিধি মেনে নিয়মিত মাস্ক ব্যবহার করতে আহ্বান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *