• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

কুলিয়ারচরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এক কৃষক পরিবারের পাশে দাঁড়িয়েছে গোবরিয়া আ. ইউ. প্রবাসী ঐক্য পরিষদ

কুলিয়ারচরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এক
কৃষক পরিবারের পাশে দাঁড়িয়েছে
গোবরিয়া আ. ইউ. প্রবাসী ঐক্য পরিষদ

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে একটি ঘর তৈরির টিন ও খাবারের জন্য চাল দিয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী এক কৃষক পরিবারের পাশে দাঁড়িয়েছে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ নামে একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন।
১৩ মার্চ শনিবার দুপুরে উপজেলার লক্ষ্মীপুর ফকির পাড়া গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী কৃষক মো. ইদ্রিস মিয়ার বাড়িতে গিয়ে একটি ঘর তৈরির জন্য টিন ও ৫০ কেজি ওজনের এক বস্তা চাল দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে ওই পরিবারের পাশে দাঁড়ায় সংগঠনটি।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাজু আহমেদ, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা সদস্য মো. সেলিম মিয়া, উপদেষ্টা সদস্য মো. জাবেদ ভূইয়া, সহ-সভাপতি মো. আল ইসলাম, যুগ্ম-কোষাধ্যক্ষ রাকিব আহম্মেদ রাজিব, যুগ্ম-কোষাধ্যক্ষ মো. মালম মিয়া, সদস্য মো. আলাল উদ্দিন, তরুন ব্যবসায়ী মো. তাপস ভূইয়া, মো. শামীম ভূইয়া, ইমরুল কায়েস ভূইয়া ও ডেন্টিস্ট মো. রুবেল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, গত ২ মার্চ মঙ্গলবার সন্ধ্যার পর উপজেলার লক্ষ্মীপুর ফকিরপাড়া গ্রামের মৃত আলিম উদ্দিনের পুত্র শ্রবণ প্রতিবন্ধী কৃষক মো. ইদ্রিস মিয়ার (৭০) একটি টিনসেট বসত ঘর ও ঘরে থাকা আসবাবপত্র ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাঁই হয়ে যায়।
জানা যায়, ‘সম্প্রীতি, ঐক্য, মানবতা, চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে’- এ স্লোগানকে সামনে রেখে ২০২০ সালে গঠিত কিশোগঞ্জের কুলিয়ারচরে প্রবাসীদের সংগঠন গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে ও নিরীহ মানুষের পাশে দাঁড়িয়ে ব্যাপক সুনাম অর্জন করে আসছে।
সংগঠনের সভাপতি সিংগাপুর প্রবাসী শহিদুল হক পলাশ, পরিচালক কানাডা প্রবাসী মো. জহিরুল ইসলাম (স্বপন) ও সদস্য সচিব সৌদি আরব প্রবাসী মো. তাজুল ইসলাম তাজ বলেন, আর্তমানবতার সেবায় সুবিধাবঞ্চিতদের পাশে থাকার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে গঠন করা হয়েছে এ সংগঠনটি। তাদের লক্ষ্য ও উদ্দেশ্য সফলতার সহিত বাস্তবায়নে সামনের দিকে এগিয়ে যেতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *