• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন |
  • English Version

পৌর আওয়ামী লীগ ছাড়া পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় অনিশ্চিত বললেন নাজমুল হাসান পাপন

পৌর আওয়ামী লীগ ছাড়া
পৌরসভা নির্বাচনে নৌকার বিজয়
অনিশ্চিত বললেন নাজমুল হাসান পাপন

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবের আওয়ামী লীগের রাজনীতিতে পৌর আওয়ামী লীগ সুসংগঠিত দল। পৌর আওয়ামী লীগ ছাড়া পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় অনিশ্চিত এসব কথা ৫ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় ভৈরব বাজার আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এক ভিডিও কলে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের উদ্দেশ্যে এসব কথা বলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের আগামী ২৮ ফেব্রুয়ারি পৌর নির্বাচনে নৌকার পক্ষে স্বতস্ফুর্তভাবে কাজ করার আহ্বান জানান। এ সময় তিনি আরো বলেন, নৌকা মার্কা বঙ্গবন্ধুর মার্কা, জননেত্রী শেখ হাসিনার মার্কা। আমি চাই পৌরসভা নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করা হোক। এ সময় তিনি পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি আহ্বান করে বলেন, জননেত্রী শেখ হাসিনার নৌকাকে যেন বিজয়ী নিশ্চিত করতে পৌর আওয়ামী লীগ মাঠে নেমে কাজ করে যায়। এ সময় দলীয় নেতাকর্মীদের পক্ষে আলোচনা সভার সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ বলেন, আওয়ামী লীগের রাজনীতিতে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের নৌকার সাথে বেঈমানীর কোন রেকর্ড নেই। অদূর ভবিষ্যতেও নৌকার সাথে কোনদিন বেঈমানী করবে না। দীর্ঘদিনের রাজনীতিতে সংসদ নির্বাচনে প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমান ও নাজমুল হাসান পাপনের সাথেও কোনদিন পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা বেঈমানী করেনি। এমনকি গত উপজেলা নির্বাচনে নৌকা ও পৌর নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করেছে পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দের পক্ষে আতিক আহমেদ সৌরভ বলেন, যেহেতু কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশে ভৈরবের বিদ্রোহী আওয়ামী লীগ নেতা ইফতেখার হোসেন বেনুকে নৌকা প্রতীক দেয়া হয়েছে। তদ্রুপ এই নেতার কাছে পৌর আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মী যেন মূল্যায়িত হয়। এই আলোচনার পূর্বে পৌর আওয়ামী লীগের ঘরোয়া আলোচনা সভায় আতিক আহমেদ সৌরভ নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, আপনারা পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমাকে সমর্থন নিয়ে নৌকা প্রতীকের জন্য এতদিন কাজ করেছেন। আমি আপনাদের ১২টি ওয়ার্ডের নেতাকর্মীদের ভালবাসায় আজ ঋণি হয়ে আছি। কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে মনোনয়ন না দিলেও আপনারা যে ভালবাসা আমাকে দিয়েছেন সে ভালবাসার ঋণ কোনদিন শোধ করতে পারব না। তবে আমি ভবিষ্যতে আপনাদের এ ভালবাসা ও আপনাদের সাথে নিয়ে কাজ করে যেতে চাই। এ সময় তিনি ১২ ওয়ার্ডের সকল নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আসন্ন পৌর নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার জন্য পৌর নেতৃবৃন্দের কাছে অনুরোধ জানান।
এ সময় পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দরা বলেন, ভৈরবের বর্তমান মেয়র ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা ছাত্রলীগ সভাপতি ও উপজেলা যুবলীগ যুগ্ম-আহ্বায়ক খলিলুর রহমান লিমন নৌকার প্রার্থী হওয়ার পরও তাদের কাউকে নৌকার মনোনয়ন দেয়া হয়নি। কেন্দ্রীয় নেতৃবৃন্দ নৌকার মনোনয়ন দিয়েছেন বিগত দিনে যিনি আওয়ামী লীগের বিরুদ্ধে বিদ্রোহী রাজনীতি করেছেন। জননেত্রী শেখ হাসিনা ও নাজমুল হাসান পাপন যেহেতু ভৈরবে ইফতার হোসেন বেনুকে নৌকার মনোনয়ন দিয়েছেন সেহেতু পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ সভাপতি, সাধারণ সম্পাদকের নেতৃত্বে নিলরস ও স্বতস্ফুর্তভাবে নৌকার পক্ষে কাজ করবে।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এম.এ লতিফ, সহ-সভাপতি মো. দ্বীন ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাফিউল আলম মঈন, জসিম উদ্দীন রবিন, সাংগঠনিক সম্পাদক হাজী মো. মোশারফ হোসেন, আলহাজ্ব নাজমুল হক রুবেল ও পৌরসভার ১২টি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদকসহ কমিটির সকল নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *