• রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কারাগারে লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন আজ ভৈরব পৌরসভা নির্বাচন, কে হচ্ছেন পৌর পিতা কিশোরগঞ্জে ইয়াবাসহ র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক স্যাটেলাইট যুগে প্রতিটি ঘরই এখন প্রেক্ষাগৃহ, কিশোরগঞ্জের ১৯টি হলই বন্ধ ৭টি চালু বন্ধ থাকার মতই ভৈরবে অটোচালক খুনের ৫ মাস পর খুনি গ্রেফতার, স্বীকারোক্তি লাগামহীন অপরাধীরা, ভৈরবে দুই মাসে তিন হত্যাকাণ্ড জ্ঞান ফেরেনি হাসপাতালে চিকিৎসাধীন নারীর ভৈরবে সাবেক রাষ্ট্রপতির এপিএস শাখাওয়াত উল্লাহ করোনায় আক্রান্ত ৩৫ কেন্দ্রের মধ্যে ৩০ কেন্দ্রই ঝুঁকিপূর্ণ, আগামীকাল ভৈরব পৌরসভা নির্বাচন কিশোরগঞ্জে প্রথমবার জাতীয় পরিসংখ্যান দিবস উদযাপন কিশোরগঞ্জে করোনামুক্ত হলো বাজিতপুর উপজেলা নতুন রোগি শনাক্ত ৩ জন

কিশোরগঞ্জে ব্যালট ছিনতাই এক কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ

কিশোরগঞ্জে ব্যালট ছিনতাই
এক কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জ পৌরসভার একটি কেন্দ্রে ব্যালট ছিনতাইয়ের কারণে ভোটগ্রহণ বন্ধ করে দেয়া হয়েছে বলে জানিয়েছেন ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. শফিকুল ইসলাম। আজ কিশোরগঞ্জ সদর ও কুলিয়ারচর পৌরসভার নির্বাচন ছিল। সদর পৌরসভার ২৮টি কেন্দ্র্রের অধিকাংশই ছিল ব্যাপক ভোটারের উপস্থিতিতে উৎসবমুখর। কিন্তু ওয়ালি নেওয়াজ খান কলেজের দু’টি কেন্দ্রের মধ্যে পূর্ব তিনতলা ভবন কেন্দ্রে পশ্চিম তারাপাশা এলাকার ভোটারদের ভোট গ্রহণের এক পর্যায়ে বেলা ১২টর দিকে আওয়ামী লীগের বেশ কিছু কর্মি ঢুকে ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যান বলে অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে বিএনপি কর্মিদের সঙ্গে তাদের হাতাহাতির ঘটনাও ঘটেছে।
প্রিসাইডিং কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, এ কেন্দ্রে ভোট ছিল এক হাজার ৮৫২টি। শান্তিপূর্ণ ভোট গ্রহণের এক পর্যায়ে আনুমানিক ৫০-৬০ জন যুবক কেন্দ্রে ঢুকে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা এবং পোলিং কর্মকর্তাদের কিলঘুষি দিয়ে কাস্টিং হওয়া বেশ কিছু ব্যালট পেপারের মুড়িসহ কিছু ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যান। এরপর তিনি ভোটগ্রহণ বন্ধ ঘোষণা করে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলমকে লিখিতভাবে অবহিত করেছেন। এদিকে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম জানান, মেয়র, সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলরদের আনুমানিক ৬শ’ থেকে ৭শ’ ব্যবহৃত ব্যালট পেপারের মুড়ি এবং অব্যবহৃত ব্যালট পেপার ছিনতাই করা হয়েছে। এরপর প্রিসাইডিং কর্মকর্তা ভোটগ্রহণ বন্ধ করে লিখিতভাবে তাকে জানালে তিনি এই চিঠি নির্বাচন কমিশনেও পাঠিয়ে দিয়েছেন। তবে পৌর এলাকার বাকি ২৭টি কেন্দ্রের গৃহীত ভোট যথা নিয়মে গণনার ক্ষেত্রে কোন সমস্যা নেই বলে তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!