• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

লায়ন মশিউর আহমেদ বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত

লায়ন মশিউর আহমেদ বাংলাদেশ
আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য
বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-

২০১৯-২০২১ মেয়াদে ৬০ সদস্য বিশিষ্ট বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি গঠিত হয়েছে । এই কমিটিতে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের কৃতি সন্তান লায়ন মশিউর আহমেদ-কে সদস্য নির্বাচিত করা হয়েছে।
প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু’র কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি আজ ২৭ ডিসেম্বর রোববার ৬০ সদস্য বিশিষ্ট শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির অনুমোদন দেন।
বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠামণ্ডলীর অন্যতম সদস্য কাজী আকরাম উদ্দীন আহমেদ-কে চেয়ারম্যান করে এবং বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. সিদ্দিকুর রহমান-কে সদস্য সচিব করে এই উপ-কমিটি গঠিত হয়।
কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক ছাত্র নেতা লায়ন মশিউর আহমেদ এর আগে কানাডা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি (২০১৬-২০১৯) মেয়াদী বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। লায়ন মশিউর আহমেদ এর গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে। তাঁর পিতার নাম মরহুম হামিদ উদ্দিন আহমেদ ( হামিদ মাষ্টার) ।
বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপি’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠামণ্ডলীর অন্যতম সদস্য ও শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি’র চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমেদ এবং বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি’র সদস্য সচিব মো. সিদ্দিকুর রহমানকে ধন্যবাদ জানিয়ে, লায়ন মশিউর আহমেদ বলেন
আমার উপর অর্পিত দায়িত্ব নিজের সততা, নিষ্ঠা, মেধা এবং দক্ষতা দিয়ে যথাযথ ভাবে পালনের চেষ্টা করবো ইনশাআল্লাহ ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *