• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় লাল তীর আলু উৎপাদনে রেকর্ড হোসেনপুরে বারি উদ্ভাবিত উন্নত জাতের আলুর উপর মাঠ দিবস ভৈরবে ভোটারদের প্রশিক্ষণ দিতে “মক ভোটিং” কিশোরগঞ্জে র‌্যাবের হাতে ইলেক্ট্রনিক সরঞ্জামসহ দুই পর্ণোগ্রাফ ব্যবসায়ী আটক কিশোরগঞ্জে নতুন ১০ জনের করোনা শনাক্ত, কুলিয়ারচর দু’মাস শূন্য থাকার পর একজন শনাক্ত কিশোরগঞ্জে গণতান্ত্রিক আইনজীবী সমিতির সম্মেলনে নতুন কমিটি পাকুন্দিয়ায় কালাজ্বর নির্মূল কর্মসূচির অবহিতকরণ সভা ভৈরব পৌরসভার নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের ইভিএম প্রশিক্ষণ ভৈরবে ছিনতাইকারীর হামলায় শিশু সন্তানকে ট্রেনে রেখেই ছিঁটকে পড়লেন মা নির্বাচনকে ঘিরে ভৈরব পৌর এলাকা এখন উৎসবের নগরী

লায়ন মশিউর আহমেদ বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত

লায়ন মশিউর আহমেদ বাংলাদেশ
আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য
বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-

২০১৯-২০২১ মেয়াদে ৬০ সদস্য বিশিষ্ট বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি গঠিত হয়েছে । এই কমিটিতে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের কৃতি সন্তান লায়ন মশিউর আহমেদ-কে সদস্য নির্বাচিত করা হয়েছে।
প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু’র কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি আজ ২৭ ডিসেম্বর রোববার ৬০ সদস্য বিশিষ্ট শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির অনুমোদন দেন।
বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠামণ্ডলীর অন্যতম সদস্য কাজী আকরাম উদ্দীন আহমেদ-কে চেয়ারম্যান করে এবং বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. সিদ্দিকুর রহমান-কে সদস্য সচিব করে এই উপ-কমিটি গঠিত হয়।
কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক ছাত্র নেতা লায়ন মশিউর আহমেদ এর আগে কানাডা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি (২০১৬-২০১৯) মেয়াদী বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। লায়ন মশিউর আহমেদ এর গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে। তাঁর পিতার নাম মরহুম হামিদ উদ্দিন আহমেদ ( হামিদ মাষ্টার) ।
বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপি’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠামণ্ডলীর অন্যতম সদস্য ও শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি’র চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমেদ এবং বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি’র সদস্য সচিব মো. সিদ্দিকুর রহমানকে ধন্যবাদ জানিয়ে, লায়ন মশিউর আহমেদ বলেন
আমার উপর অর্পিত দায়িত্ব নিজের সততা, নিষ্ঠা, মেধা এবং দক্ষতা দিয়ে যথাযথ ভাবে পালনের চেষ্টা করবো ইনশাআল্লাহ ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!