• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়নে
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন সরকারি কর্মজীবী কল্যাণ পরিষদ ও আয়েশা রাজ্জাক ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে গরীব ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
২৫ ডিসেম্বর শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার ছয়সূতী ইউনিয়ন পরিষদ চত্বরে স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়নের ২৬টি গ্রামের ৬ শতাধিক গরীব অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ছয়সূতী ইউনিয়ন সরকারী কর্মজীবী কল্যাণ পরিষদের সভাপতি মুহম্মদ মোবারক হোসেন ও আয়েশা রাজ্জাক ফাউন্ডেশনের সভাপতি লায়ন মোস্তাক আহম্মদ মঞ্জু।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ছয়সূতী ইউনিয়ন সরকারি কর্মজীবী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান, উপদেষ্টা মো. ময়েজ উদ্দিন খান, এবিএম বদরুল আলম মুর্শেদ, রাজিব, সহ-সভাপতি আনিছুর রহমান তৌহিদ, মো. শামীম উদ্দিন (হানিফ), যুগ্ম- সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মনিরুজ্জামান (মনির), দপ্তর সম্পাদক মো. মিজানুর রহমান (ফারুক), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. শরীফ মিয়াসহ সংগঠনের সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *