• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন |
  • English Version

লায়ন মশিউর আহমেদ বাংলাদেশ নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটির প্রেসিডেন্ট নির্বাচিত

লায়ন মশিউর আহমেদ বাংলাদেশ নেপাল
ফ্রেন্ডশীপ সোসাইটির প্রেসিডেন্ট নির্বাচিত

সামাজিক সংগঠন বাংলাদেশ নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটির নতুন কমিটি গঠিত হয়েছে। ২০২০-২০২২ সালের জন্য কমিটির প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন লায়ন মশিউর আহমেদ ও জেনারেল সেক্রেটারি নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন কুটু।
বুধবার (১৮ নভেম্বর) দুপুরে নেপালের ঢাকাস্থ রাজদূতাবাসে বাংলাদেশে নিযুক্ত নেপালের মান‍্যবর রাষ্ট্রদূত ডা. বংশীধর মিশ্র সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
সোসাইটির প্রধান পৃষ্ঠপোষক ও মান‍্যবর রাষ্ট্রদূত ডা. বংশীধর মিশ্র নবনির্বাচিত প্রেসিডেন্ট লায়ন মশিউর আহমেদ ও জেনারেল সেক্রেটারি সালাউদ্দিন কুটুর কাছে পূর্ণাঙ্গ কমিটি হস্তান্তর করেন।
গঠিত পূর্ণাঙ্গ কমিটিতে প্রেসিডেন্ট লায়ন মশিউর আহমেদ, ভাইস প্রেসিডেন্ট শেলীসেন গুপ্তা, ভাইস প্রেসিডেন্ট গোলাম সারোয়ার।
জেনারেল সেক্রেটারি সালাউদ্দিন কুটু। জয়েন্ট সেক্রেটারি তনুশ্রী মানজী, জয়েন্ট সেক্রেটারি মো. লুৎফর রহমান। কোষাধ্যক্ষ মেজবাহ উদ্দিন তামিম। এছাড়া বিষয়ভিত্তিক সম্পাদকমন্ডলীর মধ্যে সাংগঠনিক সম্পাদক খালেদ এ খন্দকার, দপ্তর সম্পাদক মাহমুদ খান বিজু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আদিত্য নজরুল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. হাফিজা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক কে এম জাহাঙ্গীর আলম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফাহমিদা আহমেদ বিউটি। নির্বাহী সদস্যরা হলেন মো. মশিউর রহমান, আইভী জামান, আশিক এলাহী চৌধুরী, সিদ্দিকুর রহমান এবং নাজনীন হক।
এসময় ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের ও অনুমোদন দেওয়া হয়। প্রেসবিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *