• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু খরা আর শিলাবৃষ্টির হানা বেপারিদের মাথায় হাত মোকাররম শোকরানা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান

ভৈরবে নাজমুল হাসান পাপন সেতু ও রাস্তা উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান

ভৈরবে নাজমুল হাসান পাপন সেতু ও রাস্তা
উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে নাজমুল হাসান পাপন সেতু ও সড়ক উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া। ২২ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১২ টায় ভৈরব উপজেলা বাঁশগাড়ি থেকে মধ্যেরচরের সংযোগ সড়কের মধ্যে কোদালকাটি নদীর উপর নাজমুল হাসান পাপন সেতু উদ্বোধন করা হয়।
জানা যায়, নাজমুল হাসান পাপন সেতু ও সড়কের নিমার্ণ সেতুটি ৩ কোটি ৪৩ লক্ষ টাকায় ব্যায়ে নির্মিত হয় এবং গজারিয়া, সাদেকপুর, শ্রীনগর ইউনিয়নের সর্বসাধারণের চলাচলের জন্য দীর্ঘ দিনের দাবী ছিল এলাকাবাসীর। একই দিনে আগানগর ইউনিয়নের মহরমপুর গ্রাম হতে শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর পুরানবাজার পর্যন্ত গ্রামীন মাটির রাস্তা সমূহ টেকসই করনের হেরিং বোন (এইচ বিবি) করণ প্রকল্প নাজমুল হাসান পাপন ও ৮২ লক্ষ ২২হাজার টাকা ব্যায়ে (১৫০০ মিটার) রাস্তাটি উদ্বোধন করা হয়।
এসময় প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন, উপজেলার তেয়ারিরচর হতে বাঘাইকান্দি সংযোগ সেতুর কাজ শুরু হবে। যার ব্যয় হবে সাড়ে ৯ কোটি টাকা এবং এই ব্রিজের নাম হবে শহীদ আইভি রহমান সেতু ।
এই সময় উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা প্রকৌশলী আবু ইউসুফ, শিমুলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. যোবায়ের আলম দানিছ, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম সারোয়ার গোলাপ, উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য মো. কামরুজ্জামান রুমান, উপজেলা যুবলীগ আহবায়ক অরুণ আল আজাদ, গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ. সালাম শাহরিয়ার, মো. আক্তার হোসেন মিনুসহ স্থানীয় নেতাকর্মীগণ। সঞ্চালনে ছিলেন শিমুলকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আরিফুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *