• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১০:০০ পূর্বাহ্ন |
  • English Version

কিশোরগঞ্জে নতুন করোনা রোগি ৯ সুস্থও হয়েছেন নতুন ১৮ জন

এ পর্যন্ত আক্রান্ত ২৫৭৪, মৃত্যু ৪৫, সুস্থ ২৩৫২
কিশোরগঞ্জে নতুন করোনা রোগি ৯
সুস্থও হয়েছেন নতুন ১৮ জন

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জে নতুন ৯ জনের করোনা ধরা পড়েছে। সুস্থ হয়েছেন নতুন ১৮ জন। সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, শুক্রবার রাতে কিশোরগঞ্জের সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজ ল্যাব থেকে পাওয়া ৯৪টি নমুনার পরীক্ষার ফলাফলে দেখা গেছে, সদর উপজেলায় ৬ জন, হোসেনপুর, পাকুন্দিয়া ও বাজিতপুরে একজন করে আক্রান্ত হয়েছেন। নেগেটিভ হয়েছে ৮৫টি নমুনা। নতুন সুস্থ হওয়া ১৮ জনের মধ্যে সদর উপজেলায় ৭ জন, হোসেনপুরে ৫ জন, তাড়াইলে ৪ জন এবং পাকুন্দিয়ায় ২ জন।
করোনা সংক্রমণের শুরু থেকে শুক্রবার পর্যন্ত উপজেলাওয়ারি সংক্রমণ, মৃত্যু, সুস্থ আর বর্তমানে চিকিৎসাধীন রোগির হিসাব থেকে জানা যায়, সদর উপজেলায় সংক্রমিত হয়েছিলেন ৮৮২ জন, মারা গেছেন ১৪ জন, সুস্থ হয়েছেন ৭৮৭ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ৮১ জন। ভৈরবে সংক্রমিত হয়েছিলেন ৬০৮ জন, মারা গেছেন ১৪ জন, সুস্থ হয়েছেন ৫৬৪ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ৩০ জন। বাজিতপুরে সংক্রমিত হয়েছিলেন ২১৯ জন, মারা গেছেন ২ জন, সুস্থ হয়েছেন ১৯২ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ২৫ জন। কটিয়াদীতে সংক্রমিত হয়েছিলেন ১৫২ জন, মারা গেছেন ২ জন, সুস্থ হয়েছেন ১৩৮ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ১২ জন। পাকুন্দিয়ায় সংক্রমিত হয়েছিলেন ১৪০ জন, কোন মৃত্যু নেই, সুস্থ হয়েছেন ১৩৮ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ২ জন। করিমগঞ্জে সংক্রমিত হয়েছিলেন ১৩৫ জন, মারা গেছেন ২ জন, সুস্থ হয়েছেন ১২৭ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ৬ জন। কুলিয়ারচরে সংক্রমিত হয়েছিলেন ১২৩ জন, মারা গেছেন ৩ জন, সুস্থ হয়েছেন ১১৬ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ২৫ জন। তাড়াইলে সংক্রমিত হয়েছিলেন ১০৬ জন, মারা গেছেন ১ জন, সুস্থ হয়েছেন ১০১ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ৪ জন। হোসেনপুরে সংক্রমিত হয়েছিলেন ৬৬ জন, মারা গেছেন ২ জন, সুস্থ হয়েছেন ৬০ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ৪ জন। নিকলীতে সংক্রমিত হয়েছিলেন ৫১ জন, মারা গেছেন ৩ জন, সুস্থ হয়েছেন ৪৪ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ৪ জন। মিঠামইনে সংক্রমিত হয়েছিলেন ৪২ জন, মারা গেছেন ১ জন, সুস্থ হয়েছেন ৩৯ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ২ জন। ইটনায় সংক্রমিত হয়েছিলেন ৩৩ জন, মারা গেছেন ১ জন, সুস্থ হয়েছেন ৩২ জন, বর্তমানে কোন কেউ চিকিৎসাধীন নেই। অষ্টগ্রামে সংক্রমিত হয়েছিলেন ১৭ জন, কোন মৃত্যু নেই, সুস্থ হয়েছেন ১৪ জন, আর বর্তমানে চিকিৎসাধীন আছেন ৩ জন।
অর্থাৎ, কিশোরগঞ্জের ১৩ উপজেলায় শুক্রবার পর্যন্ত মোট আক্রান্ত হয়েছিলেন ২,৫৭৪ জন, মারা গেছেন ৪৫ জন, আর সুস্থ হয়েছেন ২,৩৫২ জন। ফলে শুক্রবার জেলায় চিকিৎসাধীন ছিলেন ১৭৭ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!