• রবিবার, ০৫ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। ৩০ জুন মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভৈরব পৌর শহরের ব্যবসায়ী ও পথচারীদের সচেতন করতে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় মুখে মাস্ক না থাকায় ২৯ জন পথচারীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৭ হাজার ৩শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা।
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা বলেন, ভৈরবে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে। ভৈরবকে রক্ষা করতে প্রশাসন নিয়মিত অভিযান চালিয়ে মানুষকে সচেতন করছে কিন্তু তাতেও লাভ হচ্ছে না। দিন দিন ভৈরবের অবস্থা অবনতি হচ্ছে। মৃত্যুর সংখ্যাও বাড়ছে। তারপরও মানুষদের মাঝে কোন রকম সচেতনতা নেই। মাস্ক পড়া সরকারিভাবে নির্দেশনা থাকলেও কেউই তা মানছেনা। এই মহামারিতে শহর ও গ্রামের মানুষ মাস্ক ছাড়া অহেতুক ঘুরে বেড়াচ্ছে। নেই ভয় ভিতি ও স্বাস্থ্য সচেতনতা। আজও অভিযান পরিচালনা করে ২৯ পথচারিকে মাস্ক না পড়ায় এবং অহেতুক ঘুরাফেরার দায়ে অর্থদণ্ড দেয়া হয়েছে। তিনি আরো বলেন, কিশোরগঞ্জ জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী স্যার এর নির্দেশনা মোতাবেক উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা স্যার আর আমি ভৈরবের মানুষের কল্যাণের স্বার্থে এই অভিযান পরিচালনা অব্যহত রেখেছি। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। এসময় সবাইকে করোনা প্রতিরোধে ঘরে থাকতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *