• সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

শোক সংবাদ, মুজিবুল হক চুন্নু এমপি ছোটভাই এনামুল হক খসরু মারা গেছেন

শোক সংবাদ

মুজিবুল হক চুন্নু এমপি ছোটভাই
এনামুল হক খসরু মারা গেছেন

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের এমপি জাপা নেতা মুজিবুল হক চুন্নুর ছোটভাই সংস্কৃতি কর্মি এনামুল হক খসরু (৫৮) গতকাল বৃহস্পতিবার (২৫ জুন) রাতে রাজধানীর একটি হাসপাতালে মারা গেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী রেখে গেছেন। আজ শুক্রবার (২৬ জুন) বাদ জুমা জানাজা শেষে তাড়াইলের কাজলা গ্রামের পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। জানাজায় মুজিবুল চুন্নু এমপি অংশ নিয়েছিলেন।
তাড়াইল থানার ওসি মুজিবুর রহমান জানিয়েছেন, এনামুল হক খসরুর মাথায় একটি আঘাত দেখা গেছে। তিনি হৃদরোগী ছিলেন এবং তার হৃদপিণ্ডে রিং পরানো রয়েছে। গত ২৩ জুন রাত ৯টার দিকে তিনি বাড়ির সামনে টাইলস দিয়ে তৈরি বেঞ্চের ওপর একা একা বসেছিলেন। ধারণা করা হচ্ছে, হয়ত স্ট্রোক করে তিনি পড়ে গিয়ে বেঞ্চের টাইলসের ধারালো অংশে মাথায় আঘাত পেয়েছিলেন। টাইলসের ধারালো অংশে রক্তের আলামতও পাওয়া গেছে। এরপরই তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু বৃহস্পতিবার রাতে তিনি মারা গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *