• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

ভৈরবে মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বাবাকে ছুরিকাঘাত

ভৈরবে মেয়েকে উত্ত্যক্ত করার
প্রতিবাদ করায় বাবাকে ছুরিকাঘাত

# মোস্তাফিজ আমিন :-

ভৈরবে মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় রকি (২২) নামে এক বখাটের ছুড়িকাঘাতে আহত হয়েছেন মো: তৌফিক মিয়া নামের এক বাবা। ঘটনাটি ঘটেছে আজ বুধবার সকালে উপজেলার শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর গ্রামে। অভিযুক্ত বখাটে রকি একই গ্রামের মধ্যপাড়া এলাকার লোকমান মিয়ার ছেলে।
আহত তৌফিক মিয়ার জানান, শ্রীনগর উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ুয়া তার মেয়েকে এলাকার বখাটে ছেলে রকি বেশ কয়েকদিন ধরে উত্ত্যক্ত করে আসছে। আজ সকালে তার মেয়ে পাশের বাড়ির টিউবওয়েলে পানি আনতে গেলে রকি মেয়েটিকে বিভিন্ন রকমের অশালীন কথা বার্তা ও অঙ্গভঙ্গী করে উত্ত্যক্ত করে।
মেয়ে বাড়ি এসে এই কথা তাকে জানালে তিনি রকিকে জিজ্ঞেস করলে তাদের মধ্যে তর্কাতর্কি হয়। তর্কাতর্কির এক পর্যায়ে বখাটে রকি ছুড়ি দিয়ে তার মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলে কলেজ হাসপাতালে পাঠায়।
এবিষয়ে জানতে চাইলে শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সার্জেন্ট (অব.) আবু তাহের জানান, বখাটে রকি দীর্ঘদিন যাবৎ গ্রামের মেয়েদেরকে উত্ত্যক্ত করে আসছে। তার বাবা-মা দুজনই মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। রকির মা নাদিরা বেগমের নামে মাদক আইনে একাধিক মামলা রয়েছে। তিনি ঘটনার নিন্দা জানিয়ে বখাটে রকির শাস্তি দাবি করেন।
ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *