• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার

ভৈরবে জেলেদের মাঝে জাল বিতরণ

ভৈরবে জেলেদের মাঝে জাল বিতরণ

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব জেলেদের মাঝে জাল বিতরণ করা হয়েছে। ২২ জুন সোমবার উপজেলা পরিষদ চত্বরে এই জাল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা।এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আবু ইউসুফ।
জানা যায়, ছাইতনতলা, শ্যামপুর ও মানিকদীর গ্রামের ২১ জন জেলেকে ৩ ভাগে উপজেলা পরিষদের এডিপি’র অর্থায়নে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়ার পক্ষ থেকে এই জাল বিতরণ করা হয়েছে।
এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, করোনায় ভৈরবের জেলেদের জিবন জীবিকার ব্যপক ক্ষতি হয়েছে। ভৈরব উপজেলায় জেলেদের তিনগ্রুপে জাল বিতরণ করা হয়েছে। ছাইতনতলা ৮ জনের গ্রুপ, মানিকদী ৮ জনের গ্রুপ ও শ্যামপুরে ৫ জনের গ্রুপের মাঝে এই জাল বিতরণ করা। পর্যায়ক্রমে আরো জেলেদের মাঝে জাল বিতরণ করা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *