• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ

# নিজস্ব প্রতিবেদক :-
বিভিন্ন মিডিয়াতে সংবাদ প্রকাশের পর নদী থেকে একটি বাংলা ড্রেজার জব্দসহ ৩ জনকে আটক করেছে ভৈরব নৌ-থানা পুলিশ। আজ ২৩ এপ্রিল মঙ্গলবার বিকাল আনুমানিক সাড়ে ৩টার সময় আগানগর গ্রামের পূর্বপাশে শীতল পাটি নদী থেকে ড্রেজারটি জব্দসহ ড্রেজার মালিক দেলোয়ার হোসেন, লেবার সাহাদাৎ হোসেন ও সুজন মিয়াকে আটক করা হয়। ভৈরব নৌ ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
জানা যায়, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে শীতল পাটি নদী থেকে অবৈধভাবে বাংলা ড্রেজার দিয়ে একটি প্রভাবশালী মহল বালু উত্তোলন করছে। এমন সংবাদের ভিত্তিতে নৌ-ফাঁড়ির পুলিশ নদীতে অভিযান চালায়। এ সময় ঘটনাস্থল থেকে উল্লিখিত ড্রেজার মালিকসহ তিন জনকে আটক করেন। এসময় বালু উত্তোলনে ব্যবহৃত বাংলা ড্রেজারটিও জব্দ করা হয়।
নৌ ফাঁড়ির অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, ড্রেজার দিয়ে বালু উত্তোলন করছে এমন সংবাদের ভিত্তিতে নদীতে অভিযান চালিয়ে তিনজনকে আটকসহ ড্রেজারটিও জব্দ করা হয়েছে। এ বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। অবৈধ ভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।
উল্লেখ্য, ভৈরবে শীতলপাটি নদী থেকে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বাংলা ড্রেজারে অবৈধ ভাবে বালু উত্তোলন করছে ২২ এপ্রিল সোমবার এমন একটি সংবাদ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াতে প্রচার হয়। সংবাদ প্রকাশের জের ধরে আজ মঙ্গলবার বিকালে ওই নদী থেকে একটি ড্রেজার জব্দসহ তিন জনকে আটক করে ভৈরব নৌ থানা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *