• শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন |
  • English Version

কিশোরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের ৭৩ হাজার টাকা জরিমানা আদায়

কিশোরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের
৭৩ হাজার টাকা জরিমানা আদায়

# মোস্তফা কামাল :-

করোনা সংক্রমণ রোধকল্পে স্বাস্থ্যবিধি অমান্য করাসহ বিভিন্ন অপরাধে সারা জেলায় আজ সোমবার (১৫ জুন) ভ্রাম্যমাণ আদালত ১৭০ জনের কাছ থেকে মোট ৭৩ হাজার ৬০ টাকা জরিমানা আদায় করেছেন। এর মধ্যে মাস্ক ব্যবহার না করার দায়ে ৭৭ জনের কাছ থেকে আদায় করা হয়েছে ১৮ হাজার ৩৩০ টাকা। এছাড়া একজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৭ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।
জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দণ্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় জেলা প্রশাসনের উদ্যোগে ১৬ জনকে ২২ হাজার ৬শ’ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া পাকুন্দিয়ায় ৩৭ জনকে ৫ হাজার ১৩০ টাকা, কটিয়াদীতে ৫ জনকে ১ হাজার টাকা, নিকলীতে ৬ জনকে ১২শ’ টাকা, ভৈরবে ১৪ জনকে ২২ হাজার টাকা, ইটনায় ৬ জনকে ১৭শ’ টাকা এবং মিঠামইনে ৯ জনকে ১১শ’ টাকা জরিমানা করা হয়েছে। অর্থাৎ ৯৩ জনকে ৫৪ হাজার ৭৩০ টাকা জরিমানা করা হয়েছে।
অন্যদিকে মাস্ক ব্যবহার না করায় কিশোরগঞ্জ সদরে ৪ জনকে ১২শ’ টাকা, পাকুন্দিয়ায় ৩৭ জনকে ৫ হাজার ১৩০ টাকা, কটিয়াদীতে ৫ জনকে ১ হাজার টাকা, নিকলীতে ৬ জনকে ১২শ’ টাকা, ভৈরবে ১১ জনকে ৭ হাজার টাকা, ইটনায় ৬ জনকে ১৭শ’ টাকা, মিঠামইনে ৮ জনকে ১১শ’ টাকা জরিমানা করা হয়েছে। অর্থাৎ ৭৭ জনকে ১৮ হাজার ৩৩০ টাকা জরিমানা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *