• শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ভৈরব উপজেলা শাখার আয়োজনে ইফতার মাহফিল ও মতবিনিময় সভা

# মিলাদ হোসেন অপু :-
ইসলামী আন্দোলন বাংলাদেশ ভৈরব উপজেলা শাখার আয়োজনে ইফতার মাহফিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা পরিষদ সংলগ্ন হোটেল হাজী রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এই সভার আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ভৈরব উপজেলা শাখা সভাপতি হাজী মোহাম্মদ মুসা খানের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো. জসিম উদ্দিন ভূইয়া, সহ-সভাপতি শহিদুর রহমান, সেক্রেটারি মাওলানা আতিকুর রহমান, সহ-সেক্রেটারি আব্দুর রহিম, জাতীয় ইমাম উলামা পরিষদ ভৈরব উপজেলা শাখার সভাপতি মাওলানা আবদুর রউফ কাসেমী, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ভূইয়া প্রমুখ।
মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বক্তারা বলেন, প্রথমত এ দেশে যে কোন সরকার থাকুক না কেন ইসলামী শাসনতন্ত্র না হলে ইসলামী আন্দোলন অব্যহত থাকবে। ইসলামী আন্দোলন বাংলাদেশ নিজেরাই সরকার গঠন করে দেশে ইসলামী শাসনতন্ত্র তৈরী করতে চাই। এজন্য এই দলটি নির্বাচনে অংশ গ্রহণ করছে। দুনিয়াতে ও আখেরাতে শান্তি ও মুক্তির কথা ভেবেই ইসলামী আন্দোলন বাংলাদেশ মাঠে নেমেছে। ইসলামী শাসন প্রতিষ্ঠা করতেই দেশে সব পর্যায়ের নির্বাচনে পাখা প্রতীক নিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ অংশগ্রহণ করবেন। ইসলামের আদর্শে জীবন পরিচালনা করে আত্মশুদ্ধি তৈরী করে চলতে হবে। তাহলে এ দেশের মানুষের মঙ্গলে কাজ করা যাবে।
আলোচনা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করে সকলে একসাথে ইফতারে অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *