• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী বীর শহীদদের স্মরণে ভৈরবে দোয়া ও ইফতার মাহফিল

# মিলাদ হোসেন অপু :-
ভৈরব ব্যাংকার্স এসোসিয়েশন (বিএবি) এর আয়োজনে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী বীর শহীদদের স্মরণে ভৈরবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ২৬ মার্চ মঙ্গলবার বিকালে শহরের আইডিয়াল স্কুল সংলগ্ন বায়তুল হেলাল জামে মসজিদে এই দোয়া মাহফিল করা হয়। ব্যাংকার্স এসোসিয়েশন ভৈরব (বিএবি) এর সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা তালাওয়াত হোসেন বাবলা, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. দ্বীন ইসলাম, ব্যাংকার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্ঠা মনিরুজ্জামান মুন্না, আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক মিরণ মো. তানিম প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা শ্রদ্ধায় স্মরণ করেন বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। শ্রদ্ধা জানান ৩০ লাখ শহীদদের প্রতি। বক্তারা আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে দেশকে স্বাধীন করা বীর সন্তানরা এ দেশে সম্পদ। বঙ্গবন্ধু জন্ম না নিলে বাংলাদেশ জন্ম হতো না।
আলোচনা শেষে মহান মুক্তিযোদ্ধে আত্মত্যাগকারী বীর শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন দোয়া পরিচালনা করেন মওলানা আমির হামজা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *