• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বীর শহীদদের প্রতি নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার বিনম্র শ্রদ্ধা

# মো. আলাল উদ্দিন :-
বাঙালির গৌরবের ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের সম্মানে ভূষিত, সামাজিক স্বেচ্ছাসেবী অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার পক্ষ থেকে স্বাধীনতার ৫৩তম বার্ষিকীতে সকাল ৬টা ১ মিনিটে ভৈরব দুর্জয় গোল চত্বরে বীর শহীদদের প্রতি পুস্পস্তবক অর্পণের মাধ্যমে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার সভাপতি সৃজনশীল ব্যক্তিত্ব এসএম বাকী বিল্লাহ, নিসচা’র সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যকরী কমিটির অন্যতম সদস্য মো. আলাল উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক বশির আহমেদ বিপ্লব, সাংস্কৃতি সম্পাদক শাহীন সুলতানা, কার্যকরী সদস্য মো. জাকির হোসেন, সোহানুর রহমান সোহান ও সাধারণ সদস্য আশরাফুল আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *