• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

দীর্ঘদিন বন্ধ থাকা ব্যাংক নিরাপত্তা জোড়দার করতে ভৈরব থানা পুলিশের মতবিনিময় সভা

# মিলাদ হোসেন অপু :-
আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ব্যাংক কর্মতর্তাদের সাথে মতবিনিময় সভা করেন ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম। ২৫ মার্চ সোমবার বেলা ১২টায় ভৈরব বাজার শহর ফাঁড়ি থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, ভৈরব কুলিয়ারচর সার্কেল এএসপি দেলোয়ার হোসেন, ভৈরব ব্যাংকার্স এসোসিয়েশনের সভাপতি হাবিবুর রহমানসহ ভৈরব শহরের বিভিন্ন ব্যাংক ম্যানেজারগণ ও পুলিশ সদস্যবৃন্দ।
আলোচনা সভায় ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম বলেন, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দীর্ঘদিন সরকারি ছুটি থাকবে। এই অবস্থায় ব্যাংক গুলোতে সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে ছুটিকালীন সময়ে ব্যাংক, বীমা ও বিভিন্ন ভোল্ট-এ টাকা না রেখে ট্রেজারিতে জমা রাখতে হবে। ব্যাংকগুলোতে সার্বক্ষণিক নিজস্ব পাহারা মোতায়েন রাখতে হবে। প্রতিটি নিরাপত্তাকর্মীর পূর্ণ নাম, পদবী ও ঠিকানা মোবাইল নাম্বারসহ প্রশাসনের কাছে জমা দিতে হবে। বিশেষ করে ব্যাংকের ভিতর ও বাইরে সিসি ক্যামেরাগুলো সচল রাখতে হবে।
তিনি আরো বলেন, সাধারণ জনগণ তাদের অর্জিত অর্থ ব্যাংকে গচ্ছিত রাখেন এবং প্রয়োজনের সময় উত্তোলন করে থাকেন। এক ব্যাংক থেকে অন্য ব্যাংকে টাকা স্থানান্তর করার সময় অবশ্যই পুলিশকে ইনফর্ম করতে হবে। টাকা লেনদেনে বিশেষ সতর্ক দৃষ্টি রাখতে হবে।
ভৈরবে মানুষের নিরাপত্তা রক্ষার্থে শহরের চিহ্নিত ছিনতাইয়ের স্পটগুলোতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থাসহ শহরজুড়ে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *