• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

ভৈরবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

# মো. আলাল উদ্দিন :-
ভৈরবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ১৭ মার্চ রোববার সকাল সাড়ে দশটায় বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে উদযাপন করা হয়।
বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, ভৈরব পৌরসভা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ভৈরব থানা, হাইওয়ে থানা, রেলওয়ে থানা, নৌ থানা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ভৈরব সার্কেল, সরকারি হাজী আসমত কলেজ, রফিকুল ইসলাম মহিলা কলেজ, সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ, শিমুলকান্দি ডিগ্রী কলেজ, ইসলামী ফাউন্ডেশন, সরকারি কেবি পাইলট মডেল হাই স্কুল, কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়, ভৈরব পৌর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, হাজী ইউসুফ আলী উচ্চ বিদ্যালয়, বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র, জাতীয় মহিলা সংস্থাসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।
সকাল এগারোটায় উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদের নেতৃত্বে উপজেলা প্রাঙ্গন থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে র‌্যালিটি শেষ হয়। এতে ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ ও মেডিকেল অফিসার কিশোর কুমার ধর, ভৈরব সার্কেলের সিনিয়র এসপি মো. দেলোয়ার হোসেন খান, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম, হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাঝু মিয়া, নৌ থানা অফিসার ইনচার্জ মো. মনির হোসেন, বীরমুক্তিযোদ্ধা ফরহাদ আহমেদসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ শিক্ষার্থীরা অংশ নেন।
সকাল সাড়ে এগারোটায় আধুনিক হল রুমে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তাদের সুবিধা মতো সময়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে এই মহানায়কের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *