• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

কিশোরগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত

কিশোরগঞ্জে ঐতিহাসিক
৭ মার্চ উদযাপিত

# নিজস্ব প্রতিবেদক :-
একাত্তরের ৭ মার্চ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তৎকালী রেসকোর্স ময়দানে স্বাধীনতার ডাক দিয়ে ১৮ মিনিটের এক আগুনঝরা বক্তৃতা দিয়েছিলেন। ইতিহাসবিদরা মূলত এই ভাষণটিকেই স্বাধীনতার প্রথম ঘোষণা বলে আখ্যায়িত করে থাকেন। দিবসটি কিশোরগঞ্জ জেলা সদরসহ সকল উপজেলায় যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে আজ ৭ মার্চ বৃহস্পতিবার সকালে জেলা সদরে মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন ও সরকারী দপ্তর পুষ্পস্তবক অর্পণ করেছে। সিভিল সার্জন ডা. সাইফুল ইসলামের নেতৃত্বে স্বাস্থ্য বিভাগ, উপাধ্যক্ষ অধ্যাপক ফজলুল হক সাগরের নেতৃত্বে সরকারী মহিলা কলেজ, অধ্যক্ষ মো. আল আমিনের নেতৃত্বে ওয়ালি নেওয়াজ খান কলেজ, নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমানের নেতৃত্বে জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ, জেলা শিক্ষা কর্মকর্তা শামছুন নাহার মাকছুদার নেতৃত্বে জেলা শিক্ষা বিভাগ ও চেয়ারম্যান মানছুরা জামান নূতনের নেতৃত্বে জেলা জাতীয় মহিলা সংস্থা পুষ্পস্তবক অর্পণ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *