• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

পুলিশ সুপার বিপিএম আর দুই ওসি পেলেন পিপিএম

পুলিশ সুপার বিপিএম আর
দুই ওসি পেলেন পিপিএম

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) তার কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ২০২৩ সালের পুলিশ বিভাগের সর্বোচ্চ সম্মান বিপিএম-সেবা পদকে ভূষিত হয়েছেন। এছাড়া কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. গোলাম মোস্তফা (বিপিএম) এবং পাকুন্দিয়া থানার ওসি আসাদুজ্জামান টিটু তাদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পেয়েছেন রাষ্ট্রপতি পুলিশ পদক পিপিএম-সেবা। পুলিশ সপ্তাহের প্রথম দিন মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী শেখ হসিনা পদকপ্রাপ্তদের এসব পদকে ভূষিত করেছেন।
পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ তার অসম সাহসিকতা, বীরত্বপূণ পুলিশী কার্যক্রম, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠ, সততা ও শৃংখলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ এ পদকে ভূষিত হয়েছেন। এই অনন্য অর্জনের প্রতিক্রিয়ায় পুলিশ সুপার সকল কৃতিত্ব দিয়েছেন জেলা পুলিশের সকল সদস্যকে। তিনি বলেন, সকল পুলিশ সদস্য আর নাগরিকরা আইন শৃংখলা রক্ষায় সহযোগিতা না করলে এ ধরনের কৃতিত্ব অর্জন সম্ভব হতো না। এ ধরনের স্বীকৃতি আগামীতে কাজের দায়িত্ব ও কর্তব্য আরও বাড়িয়ে দেবে বলে তিনি মনে করেন। তিনি এই সম্মানজনক পদকের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি, আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম বিপিএম, পিপিএম এবং পুলিশ সদর দপ্তরের সকল ঊর্ধ্বতন কর্মকর্তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
সারা দেশে ২০২৩ সালের জন্য বিপিএম পদক পেয়েছেন ৩৫ জন, বিপিএম-সেবা পদক পেয়েছেন ৯৫ জন, পিপিএম পদক পেয়েছেন ৬০ জন, আর পিপিএম-সেবা পদক পেয়েছেন ২১০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *