• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

চরমুনাইর পীরের ওরসে গেলেন হাজারো মুরিদ

চরমুনাইর পীরের ওরসে
গেলেন হাজারো মুরিদ

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ থেকে চরমুনাইর পীরের ওরসে প্রায় তিন হাজার মুরিদ সোমবার গিয়েছেন নৌপথে। প্রায় ৩২ লক্ষ টাকা ভাড়ায় ঢাকা-মুলাদি রুটের তিনটি তিনতলা লঞ্চ আনা হয়েছিল। দুটি রাখা হয়েছিল করিমগঞ্জের চামড়া নৌবন্দরে। অপরটি রাখা হয়েছে করিমগঞ্জের বালিখলা ঘাটে।
সংগঠকদের দুজন চামড়া বন্দর এলাকার বাদশাহ মিয়া এবং করিমগঞ্জের নানশ্রী এলাকার বুলবুল মিয়া জানিয়েছেন, বুধবার থেকে শুক্রবার পর্যন্ত হবে ওরস। মুরিদরা লঞ্চযোগে সোমবারই রওনা হয়েছেন। যাত্রাপথে লঞ্চেই রান্না হবে, লঞ্চেই খাওয়া হবে। এর জন্য সব রসদ নিয়েই তাঁরা রওনা হয়েছেন বলে জানিয়েছেন। তবে ট্রেন এবং সড়ক পথেও অনেকেই ওরসে যাবেন বলে তাঁরা জানিয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *