• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

কুলিয়ারচরে নানা বাড়ি বেড়াতে এসে তৃতীয় শ্রেণীর ছাত্রীর মৃত্যু

 

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে নানা বাড়ি বেড়াতে এসে পানিতে পড়ে তাসলিমা (১০) নামে তৃতীয় শ্রেণীর ছাত্রীর মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ঘটনাটি ঘটে কুলিয়ারচর উপজেলা রামদী ইউনিয়নের মোজাইর গ্রামে। নিহত তাসলিমা ব্রাহ্মণবাড়িয়া জেলার তাল শহরেরতৌফিক মিয়ার মেয়ে। এতথ্য নিশ্চিত করেন ওই ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার মো. হাবিবুর রহমান।
তিনি নিহতের পরিবারের বরাত দিয়ে জনান, ব্রাহ্মণবাড়িয়া থেকে নানা বাড়িতে বেড়াতে আসে তাসলিমার পরিবার। তার মা রুমা বেগমের ঢাকায় একটি সিজার অপারেশনে পেটের বাচ্চা মারা যায়। এ সুবাধে তারা নানা বাড়িতে এসেছিল। আজ সকালে বাবাকে বলে সহপাটিদের সাথে বাড়ির পাশে পুকুরে গোসল করতে নামে। পরে পানিতে ডুব দিলে আর পাওয়া যায়নি। সহপাটিদের চিৎকার চেচাঁমেচিতে স্থানীয়রা ছুটে আসে পরে বাচ্চাটিকে খুঁজে পাওয়া যায় নি। কিছু সময় অতিবাহিত হলে আমাকে খবর দিলে আমি কুলিয়ারচর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস খবর দেয়। তারা এসে লাশ উদ্ধার করে।
এ বিষয়ে ভৈরব ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. মামুন জানান, দুপুরের আমরা খবর পেয়ে ডুবুরি নিয়ে গিয়ে তাসলিমাকে উদ্ধার করি। উদ্ধারে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।
এ বিষয়ে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ মো. সারোয়ার জাহান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস এসে তাসলিমার লাশ উদ্ধার করে। পরিবারে অভিযোগ না থাকায় মরদেহ তাদের হস্তান্তর করা হয়েছে। থানা একটি অপমৃত্য মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *