• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন |
  • English Version

দ্রব্যমূল্য ও নিরাপদ খাদ্য নিয়ে সভা

বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ -পূর্বকণ্ঠ

দ্রব্যমূল্য ও নিরাপদ
খাদ্য নিয়ে সভা

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে বাজার পরিস্থিতি সহনশীল ও নিরাপদ খাদ্য বিষয়ক মতবিনিময় সভা হয়েছে। জেলা প্রশাসন ও ক্যাবের যৌথ আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে সভাটি হয়েছে। জেলা ক্যাব সভাপতি আলম সারোয়ার টিটুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। আর বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুবেল মাহমুদ ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।
সভায় আসন্ন রমজানে প্রয়োজনীয় সকল পণ্যের মূল্য নিয়ন্ত্রণে প্রশাসন, আইন শৃংখলা বাহিনী, ব্যবসায়ীসহ সংশ্লিষ্ট সকালের আন্তরিক ভূমিকা পালনের ওপর গুরুত্বারোপ করা হয়েছে। কেউ যেন রমজানে ভেজাল পণ্য উৎপাদন ও বিক্রি করতে না পারেন, সে ব্যাপারেও তদারকি জোরদার করা হবে বলে জানানো হয়। ব্যবসায়ীদের অংশের সঙ্গে এসব বিষয় নিয়ে আলাদা আলাদা সভা করা হবে বলেও জেলা প্রশাসক জানিয়েছেন।
সভায় আরও বক্তব্য রাখেন জেলা চেম্বারের সভাপতি মুজিবুর রহমান বেলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এবি সিদ্দিক, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা ডা. সিদ্দিক হোসাইন, বড়বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, জেলা মহিলা পরিষদ সভাপতি অ্যাডভোকেট মায়া ভৌমিক, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, ক্যাবের সহ-সভাপতি বিলকিস বেগম, মহিলা সংস্থার সদস্য শাহীন সুলতানা ইতি, জেলা ডেইরি ফার্ম এসোসিয়েশনের সভাপতি আজমল খান প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *