• সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

কুলিয়ারচরে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

# কুলিয়ারচর সংবাদদাতা :-
“বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” এই প্রতিপাদ্য বিষয়টি সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২৪ এর বিজ্ঞান মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৭ জানুয়ারি শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে দুই দিনব্যাপী এ বিজ্ঞান মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মেলায় প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা আলম।
এতে সভাপতিত্ব করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আলতাফ হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মো. ফজলুল হক, মুছা মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু নাছের আব্দুল্লাহসহ উপজেলা পর্যায়ে বিভিন্ন কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক এবং শিক্ষার্থীবৃন্দ।
মেলায় উপজেলার মাধ্যমিক স্কুল ও কলেজ শিক্ষার্থীদের অংশগ্রহণে বিজ্ঞান ও প্রযুক্তি’র ১০টি স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ মুশফিকুর রহমান।
অনুষ্ঠান শেষে বিজ্ঞান মেলায় অংশগ্রহণকারী বিজয়ী স্টল, বিজ্ঞান অলিম্পিয়াড ও বিজ্ঞান কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *