• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

করিমগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে বেঞ্চ বিক্রির অভিযোগ

# মুহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার গুনধর ইউনিয়নের ভাটিগাংগাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে শ্রেণি কক্ষের বেঞ্চ বিক্রি করার অভিযোগ পাওয়া গেছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও সহকারী শিক্ষক হেদায়েত উল্লাহ বিদ্যালয়ের শ্রেণি কক্ষ থেকে প্রায় অর্ধশত পুরনো বেঞ্চ ভাঙ্গারী ব্যবসায়ীর কাছে বিক্রি করেন। আজ ২৭ জানুয়ারি শনিবার দুপুর ২টায় ওই বেঞ্চ শ্রেণি কক্ষ থেকে বের করে নিয়ে উরদিঘী (মরিচখালী) বাজারে ভাঙ্গারী ব্যবসায়ী শফিকের নিকট বিক্রি করেন। পরে বিষয়টি উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আবুল বাসার মৃধাকে অবহিত করা হয়। এ ব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে আবুল বাসার মৃধা বলেন, বেঞ্চ গুলো ওই শিক্ষক ১২ হাজার টাকায় বিক্রি করেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *