• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে বড়খারচর সমাজ কল্যাণ পরিষদের শীতবস্ত্র বিতরণ

# নিজস্ব প্রতিবেদক :-
“কেউ না কেউ তাকিয়ে আছে, আপনি আসবেন বলে, আসুন শীতার্ত মানুষদের পাশে দাঁড়ায়” এ স্লোগানটি সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরশহরের বড়খারচর সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৬ জানুয়ারি ২০২৪) বিকেলে বড়খারচর মোড়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন, কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার মাস্টার।
এসময় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় পৌর কাউন্সিলর মো. হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক মো. এমরান মিয়া, তরুণ সমাজ সেবক মো. সুমন মিয়া, মো. মঞ্জু মিয়া ও যুবলীগ নেতা জুনাইদ জয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বড়খারচর সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মো. সাইফুল ইসলাম।
পরিচালনায় ছিলেন, অত্র সংগঠনের সাধারণ সম্পাদক শাহেদুল ইসলাম আকাশ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, বড়খারচর সমাজ কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. আরমান।
উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বড়খারচর সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি ইয়াসির আরাফাত শান্ত, সহ-সাংগঠনি সম্পাদক হৃদয়, যুব ও ক্রীড়া সম্পাদক ইমতিয়াজ ইসলাম রিমন, কোষাধ্যক্ষ শাহরিয়ার জামাল জয়, পরিবেশ বিষয়ক সম্পাদক দোসর রহমান, কবির ও আরিফ প্রমুখ।
শীতবস্ত্র বিতরণ শেষে মোনাজাত পরিচালনা করেন, বড়খারচর আদর্শ নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি খায়রুল বাশার।
অত্র সংগঠনের সভাপতি মো. সাইফুল ইসলাম জানান, বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সেবামূলক কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে সমাজের অসহায় ও অবহেলিত মানুষের পাশে থাকতে চান আর এরই ধারাবাহিকতায় আজকের এ শীতবস্ত্র বিতরণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *