• শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

ভৈরব রোটারি ক্লবের ১ হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে রোটারি ক্লবের পক্ষ থেকে অসহায় দুস্থ গরীব পরিবার ও বিভিন্ন মাদ্রাসার অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (২৬ জানুয়ারী) বিকাল ৪টায় শহরের রাজকাচারি মাঠ প্রাঙ্গণে ১ হাজার পরিবারের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।
রোটারি ক্লাব অব ভৈরব এর প্রেসিডেন্ট হাজী মো. রফিউল আলম মঈনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এ কে এম গোলাম মোর্শেদ খান।
রোটারিয়ান বশির আহমেদ বিপ্লব এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকবাল হোসেন, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি রোটারিয়ান আলহাজ্ব মো. হুমায়ূন কবির, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, রোটারিয়ান আসাদুজ্জামান জামান, হাজী জয়নাল আবেদীন ও হক মিয়াসহ রোটারি ক্লাবের সদস্যবৃন্দ।
এ সময় অতিথিরা বলেন, সমাজে যারা বিত্তশালী রয়েছেন আর যারা গরীব ও অসহায়দের কথা ভাবেন তারা যদি এগিয়ে আসে তীব্র শীতে অসহায় গরীবরা কষ্ট করতো না। রোটারি ক্লাব প্রতিবারই এমন মহতী উদ্যোগ গ্রহণ করে থাকে যা সর্ব মহলে প্রশংসনীয়। ভৈরব এর মত যদি সকল সংগঠন নিয়মিত শীতকালে অসহায়দের সহযোগীতা করেন তাহলে ভৈরবের অসহায় গরীবরা কষ্টে থাকতো না। তীব্র শীত, ঘন কুয়াশা, ঠান্ডা কনকনে বাতাস সব মিলিয়ে হত-দরিদ্র মানুষরা চরম কষ্টে রাত্রি যাপন করে। শীতের শুরুতে যদি শীত বস্ত্র বিতরণ কার্যক্রম গ্রহণ করা হয় তবেই শীতের শুরুতেই অসহায় মানুষের শীতের কষ্ট কমে যাবে। রোটারি ক্লাব ভৈরব শুধু শীতকাল নয় ভৈরবের অসহায় মানুষদের যে কোন প্রয়োজনের সহযোগীতা করে থাকেন। ভবিষ্যতেও এ সহযোগীতা অব্যহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *