• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন |
  • English Version

সন্তানের সামনে বাবাকে পিটিয়ে হত্যার ২২ দিন পর মামা গ্রেপ্তার

র‌্যাবের হাতে গ্রেপ্তার হত্যা মামলার আসামি হুমায়ুন পূর্বকণ্ঠ

সন্তানের সামনে বাবাকে
পিটিয়ে হত্যার ২২ দিন
পর মামা গ্রেপ্তার

# নিজস্ব প্রতিবেদক :-
শিশুসন্তানের সমনে বাবাকে বেধড়ক পিটিয়ে হত্যা করে মামার বাড়ির আত্মীয়রা। থানায় মামলা হলে ঘাতকরা আত্মগোপনে যায়। অবশেষে হুমায়ুন মিয়া (৩০) নামে শিশুটির মামাকে হত্যাকাণ্ডের ২২ দিন পর র‌্যাব গ্রেপ্তার করেছে। জানিয়েছেন র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের সুন্দিরবর গ্রামে।
জানা যায়, একই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে খোকন মিয়ার (৪৫) সাথে ১৭ বছর আগে প্রতিবেশি মৃত দুলাল মিয়ার মেয়ে হোসনা বেগমের বিয়ে হয়। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই-বোন ছিলেন। পারিবারিক কলহে দুইমাস আগে হোসনা দুই ছেলে ও এক মেয়ে রেখে বাবার বাড়ি চলে যান। খোকন মিয়া সন্তানদের বোন শিউলির কাছে রেখে ঢাকায় গিয়ে গাড়ি চালানোর কাজ নেন। গত ৩০ নভেম্বর রাতে তিনি বাড়ি আসলে স্ত্রী খবর পাঠিয়ে রাতেই খোকনকে তার বাবার বড়ি নিয়ে যান। রাতে খোকন বাড়ি না ফিরলে পরদিন সকালে ছেলে ফেরদৌস নানার বাড়ি গিয়ে দেখেন মায়ের চাচাত ভাই হুমায়ুন ও রহিম মিয়াসহ (৬৫) কয়েকজন বাবাকে বেধড়ক পেটাচ্ছেন। শিশুটি বাড়িতে গিয়ে শিউলিকে নিয়ে নানার বাড়ি গেলে তাদেরকে তাড়িয়ে দেয়া হয়। পরে সদর থানায় খবর দিলে পুলিশ রওনা হলেও ইতোমধ্যে খোকনকে ঘাতকরা সদর হাসপাতালে ফেলে যায়। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় খোকনের বোন শিউলি বাদী হয়ে ২ ডিসেম্বর হুমায়ুন ও রহিমসহ ১১ জনকে আসামি করে হত্যা মামলা (মামলা নং ৩) দায়ের করেন বলে জানিয়েছেন সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. শ্যামল মিয়া। কিন্তু আসামিরা গা ঢাকা দেয়। র‌্যাব ২২ ডিসেম্বর শুক্রবার বিকালে সদর উপজেলার গাইটাল চরপাড়া এলাকা থেকে হুমায়ুনকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করেছে। গতকাল শনিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তা আশ্রাফুল কবির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *