• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন |
  • English Version

বাজিতপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তা, প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
আজ ২৩ ডিসেম্বর শনিবার উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের যৌথ আয়োজনে বাজিতপুর ডিগ্রি কলেজ ও বাজিতপুর অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এই কর্মশালার অনুষ্ঠিত হয়। দিনব্যাপী নির্বাচনী প্রশিক্ষণ কর্মশালার প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, নির্বাচন কমিশন সচিবালয়ের উপ-প্রধান (পরিকল্পনা উন্নয়ন ও গবেষণা) মুহাম্মদ মোস্তফা হাসান, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম।
প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন, বাজিতপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. শামীম হুসাইন।
এ উপস্থিত ছিলেন, বাজিতপুর সহকারী কমিশনার (ভূমি) আফরিন হক, অতিরিক্ত পুলিশ সুপার, (বাজিতপুর সার্কেল) সত্যজিৎ ঘোষ, বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম, উপজেলা নির্বাচন কর্মকর্তা আহাম্মদ আলী।
প্রশিক্ষণ অনুষ্ঠানে বক্তারা একটি অবাধ, সুষ্ঠু এবং অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানে করণীয় সম্পর্কে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা আহাম্মদ আলী জানান, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনে ৭৭টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ৮৫ জন প্রিজাইডিং কর্মকর্তা, ৪৭৭ জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও ৯৫৭ জন পোলিং কর্মকর্তাদের প্রশিক্ষণ দেওয়া হয়।
উল্লেখ্য, বাজিতপুর-নিকলী-আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩০ হাজার ৭৬৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *