• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

নিকলীতে নতুন ইউএনও হিসেবে পাপিয়া আক্তার ও ওসি হিসেবে এস এম শাহাদাত হোসেনের যোগদান

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের নিকলীতে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পাপিয়া আক্তার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে এস এম শাহাদাত হোসেন যোগদান করেছেন।
আজ ১৩ ডিসেম্বর বুধবার দুপুরে ইউএনও ও ওসি নিজ নিজ অফিসের দায়িত্ব বুঝে নেন। এই সময় তাদের ফুল দিয়ে স্বাগত জানায় অফিসের কর্মকর্তা কর্মচারীরা।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী দেশে বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং থানার ওসিদের বদলীর অংশ হিসেবে সরকারিভাবে এ বদলির আদেশ প্রদান করা হয়েছে।
জানা যায়, নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. শাকিলা পারভীন নিকলী থেকে টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলায় আর টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া আক্তার নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের জন্য বদলীর আদেশ হয়।
টাঙ্গাইলের বাসাইল উপজেলা থেকে নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী হওয়া পাপিয়া আক্তার ৩৪ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা। তিনি ঢাকা ইডেন মহিলা কলেজ হতে হিসাব বিজ্ঞানে স্নাতক (সম্মান) ও স্নাতকত্তোর ডিগ্রি লাভ করেন। তার নিজ বাড়ি কুমিল্লায়।
অপরদিকে নিকলী থানার ওসি সারোয়ার জাহান নিকলী থানা থেকে কুলিয়ারচর থানায় এবং একই জেলার কটিয়াদী থানার ওসি এসএম শাহাদত হোসেন নিকলী থানায় যোগদান করেন ।
জানা যায়, ওসি এস এম শাহাদাত হোসেন কটিয়াদী থানার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখার পরপর দুইবার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *