• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

বিএনপি নেতা বাবাকে না পেয়ে যমজ গ্রেপ্তার হাইকোর্টে জামিন

বিএনপি নেতা বাবাকে
না পেয়ে যমজ গ্রেপ্তার
হাইকোর্টে জামিন

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ পৌর বিএনপির সভাপতি আমিনুল ইসলাম আশফাককে ধরতে গিয়ে তাঁকে না পেয়ে কলেজ পড়ুয়া দুই যমজ ছেলেকে গ্রেপ্তার করেছিল পুলিশ। হাইকোর্ট থেকে ১১ ডিসেম্বর সোমবার তাদের জামিন হয়েছে। বিচারপতি মো. হাবিবুল গণি ও বিচারপতি আহেমেদ সোহেলের হাইকোর্ট ডিভিশন বেঞ্চ জামিনের আদেশ দিয়েছেন। জানিয়েছেন জামিন শুনানিতে অংশ নেয়া বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান।
যমজ দুই ভাই হলো শহীদুল ইসলাম অনিক ও মাকসুদুল ইসলাম আবির। এদেরকে গত ৩০ অক্টোবর রাতে শোলাকিয়া এলাকার বাসা থেকে গ্রেপ্তার করে নাশকতার মামলার আসামি করা হয়েছিল। আবির অনার্সে পড়েন, আর অনিক এবার এইচএসসি পরীক্ষা দিয়েছিল। কারাগারে বন্দি অবস্থায় অনিক পাস করার খবর জেনেছে। জানালেন তার বাবা আমিনুল ইসলাম আশফাক। দুই ভাই এখন কিশোরগঞ্জ কারাগারে বন্দি। জামিনের আদেশ কারাগারে যাবার পর তারা মুক্তি পাবে বলে জানিয়েছেন তাদের আইনজীবী ফজলুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *