• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
করিমগঞ্জে আ’লীগে ১৮ বছর আহবায়ক কমিটি, পাল্টা কমিটির সংবাদ সম্মেলন থেকে পুরনো আহবায়ককে প্রতিহতের ডাক সরেজমিন প্রতিবেদন, ভারতীয় তালিকাভুক্তি ছাড়া করিমগঞ্জে ২২ মুক্তিযোদ্ধা কিশোরগঞ্জে র‌্যাবের হাতে নিষিদ্ধ আল্লাহর দলের এক সদস্য আটক ইবাদত কবুলের শর্ত : ইখলাছ তথা সকল ইবাদতে একনিষ্ঠতা বজায় রাখা কিশোরগঞ্জে নতুন করোনা রোগি ৪ সুস্থ হয়েছেন নতুন ১৭ জন কিশোরগঞ্জ ও কুলিয়ারচর পৌর নির্বাচন, মনোনয়ন জমা ২০ ডিসেম্বর ভোট গ্রহণ ১৬ জানুয়ারি ভৈরবে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি অব্যাহত কিশোরগঞ্জে বিজয় দিবস উদযাপনে সভা অনুষ্ঠিত কিশোরগঞ্জে প.প. সেবা সপ্তাহ উপলক্ষে অ্যাডভোকেসি সভা করিমগঞ্জে কৃষক লীগের সম্মেলন

কিশোরগঞ্জে একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড, নতুন আক্রান্ত হয়েছেন ৬২ জন ভৈরবে এবারো সর্বোচ্চ ২৫

কিশোরগঞ্জে একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড
নতুন আক্রান্ত হয়েছেন ৬২ জন
ভৈরবে এবারো সর্বোচ্চ ২৫

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জের করোনা পরিস্থিতি দিনকে দিনই নাজুক পর্যায়ে যাচ্ছে। এবার জেলায় সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড হলো। জেলায় নতুন করে আরো ৬২ জন আক্রান্ত হয়েছেন। এটা এ পর্যন্ত জেলায় একদিনে পজিটিভ হওয়া সর্বোচ্চ সংখ্যক নমুনা। এদের মধ্যে ভৈরব উপজেলায় এবারো সর্বোচ্চ সংখ্যক ২৫ জন রয়েছেন। ৭ জুন রোববার রাতে পাওয়া পরীক্ষার ফলাফল সূত্রে সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, নতুন আক্রান্ত ৬২ জনের মধ্যে ভৈরবে ২৫ জন, কুলিয়ারচরে ১৩ জন, সদর উপজেলায় ৮ জন, বাজিতপুরে ৬ জন, কটিয়াদীতে ৩ জন, তাড়াইলে ৩ জন, হোসেনপুরে ১ জন, করিমগঞ্জে ১ জন, পাকুন্দিয়ায় ১ জন এবং নিকলীতে ১ জন। মোট ৪০৬টি নমুনার মধ্যে পুরনো একটিসহ মোট ৬৩টি পজিটিভ আর ৩৪৩টি নেগেটিভ হয়েছে। এর মধ্যে ঢাকার মহাখালীর আইপিএইচ ল্যাবে ৩১২টি নমুনা পরীক্ষায় ৪২টি নতুন ও একটি পুরাতন নমুনা পজিটিভ হয়েছে। আর নেগেটিভ হয়েছে হয়েছে ২৬৯টি। কিশোরগঞ্জে সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজ ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষায় ২০টি পজিটিভ, আর ৭৪টি নেগেটিভ হয়েছে।
রোববার ১৯ জন সুস্থ হয়েছেন। এদের মধ্যে বাজিতপুরে ১২ জন, ভৈরবে ৪ জন, হোসেনপুরে ২ জন ও তাড়াইলে ১ জন। তবে এদিন কোন মৃত্যুর ঘটনা নেই। রোববার জেলায় আইসোলেশনে থাকা ৪২১ জনের মধ্যে হাসপাতালে ছিলেন ৬৬ জন, আর নিজ বাসা-বাড়িতে ছিলেন ৩৫৫ জন। এদিন হোম কোয়ারেন্টিনে ছিলেন ১৩১ জন। রোববার পর্যন্ত জেলায় করোনায় মৃত্যুবরণ করেছেন ১৫ জন। এছাড়া রোববার পর্যন্ত সারা জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৬৬৪ জন, সুস্থ হয়েছেন ২৪০ জন। আর ৭ জুন রোববার পর্যন্ত জেলার ১৩ উপজেলা থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ৬ হাজার ৮৯৪টি। এর মধ্যে ৭ জুন সংগ্রহ করা হয়েছে ৩২৪টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!