• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন |
  • English Version

বাজিতপুরে বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সংবর্ধনা

মোহাম্মদ খলিলুর রহমান :-
নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কিশোরগঞ্জের বাজিতপুরে বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
৯ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিলরুবা আক্তার।
বাজিতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হুসাইনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, দুর্নীতি বিরোধী কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক পরিতোষ বণিক, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান গোলনাহার ফারুক, অ্যাডভোকেট তৌফিক ফাতাহ, বাজিতপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক কামরুজ্জামান, বাজিতপুর উপজেলা মসজিদের ইমাম হাফেজ সিরাজুল ইসলাম।
উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও বাজিতপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে নারী জাগরণের পথিকৃৎ বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের স্মরণে পালিত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস-২০২৩ উপলক্ষে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করা নারীদের পাঁচটি ক্যাটাগরিতে জয়িতা হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদানের মাধ্যমে সংবর্ধনা এ দেওয়া হয়। তারা হলেন অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী মোছা. খেলেনা আক্তার, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী রোজিনা আক্তার, সফল জননী নারী খোশেদা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন যে নারী মোছা. হাজেরা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী মোছা. রেহেনা আক্তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *