• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন |
  • English Version

পাপন আবারও আ. লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় কুলিয়ারচরে মোটরসাইকেল বহরে আনন্দ শোভাযাত্রা

# মুহাম্মদ কাইসার হামিদ :-
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) সংসদীয় আসন থেকে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত নারী নেত্রী শহীদ আইভি রহমানের একমাত্র ছেলে টানা তিনবারের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনকে আবারও আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।
গত ২৬ নভেম্বর রোববার বিকাল ৪টায় ঢাকা বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চূড়ান্ত প্রার্থীদের নামের সাথে আলহাজ্ব নাজমুল হাসান পাপনের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।
এ খবর পেয়ে ২৭ নভেম্বর সোমবার দুপুরে নাজমুল হাসান পাপনের নির্বাচনী এলাকা কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠ থেকে উপজেলা যুবলীগের উদ্যোগে মোটরসাইকেল বহর নিয়ে একটি বিশাল আনন্দ শোভাযাত্রা বের করে উপজেলার বিভিন্ন রাস্তায় শোডাউন করে।
মোটরসাইকেল বহরের আনন্দ শোভাযাত্রায় নেতৃত্ব দেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মো. গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. আলমগীর হোসেন, সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. কামাল উদ্দিন, সদস্য দেলোয়ার হোসেন ইমন, পৌর যুবলীগের আহ্বায়ক আতিক আরমান ও যুগ্ম-আহ্বায়ক শাহবাজ আহমেদ রুবেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *