• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরবে করোনায় আক্রান্ত মানবতার ফেরিওয়ালা আতিক আহমেদ সৌরভ

ভৈরবে করোনায় আক্রান্ত মানবতার
ফেরিওয়ালা আতিক আহমেদ সৌরভ

# মিলাদ হোসেন অপু :-

করোনায় আক্রান্ত হলেন মানবতার ফেরিওয়ালা ভৈরব পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ। তিনি ভৈরব বইমেলা পরিষদ সভাপতি, ভৈরব বাজার নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক এর দায়িত্ব পালন ছাড়াও তিনি কাকলী কচিকাঁচার মেলা, করবী খেলাঘর আসর, ভৈরব বিজয় মেলা, ভৈরব উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতিসহ বিভিন্ন সংগঠনের দায়িত্ব পালন করেছেন। ৪ জুুুন তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানতে পারেন। যদিও তিনি শরীরে জ্বর অনুভব হলে ৩০ মে ভৈরব ট্রমা সেন্টার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। এই তথ্য নিশ্চিত করেন তিনি নিজেই।
প্রসঙ্গত, আতিক আহমেদ সৌরভ বর্তমান সময়ে ভৈরবর একজন সক্রিয় রাজনৈতিক ব্যক্তি। করোনা দুর্যোগময় দিনে তিনি ঘরে বসে না থেকে পৌর শহরের প্রতিটি ওয়ার্ডে নিজ আগ্রহ থেকে জনগণের খবর রেখেছেন। দুর্যোগের শুরু থেকে তিনি ছিলেন সন্মুখ সারির যোদ্ধা। মানবিক জাগরণ ঘটাতে সমাজের ও রাজনৈতিক ব্যক্তিদের সাথে পর্যায়ক্রমে যোগাযোগ রেখেছেন। করোনা’র দূর্যোগ শুরু হওয়ার পর থেকে খেটে খাওয়া হতদরিদ্র পরিবার, নিম্নবিত্ত, মধ্যবিত্ত মানুষের ঘরে খাবার পৌঁছাতে নিরঅলস পরিশ্রম অব্যহত রেখেছেন। ব্যক্তিগত তহবিল থেকে তাদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাবার বিতরণ করেছেন। এ ছাড়াও তার নেতৃত্বে দলীয় নেতা কর্মীদের নিয়ে পৌর শহরের ১২টি ওয়ার্ডে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার ও ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার উপজেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার পৌর শহরের মানুষের ঘরে ঘরে পৌছেঁ দিয়েছেন সঠিক ভাবে বন্টনের মাধ্যমে। এমনকি এই মহামারি কালে আওয়ামী লীগ ছাড়াও যুবলীগ, স্বেচ্ছসেবকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতা কর্মীদের বিভিন্ন সহযোগীতা দিয়ে পাশে থেকেছেন।
এ বিষয়ে আতিক আহমেদ সৌরভ জনান,করোনা প্রাদোর্ভাবে যে ক্ষতি মানুষের হয়ছে তা দেখে ঘরে বসে থাকতে পারিনি। এসময় আমি মানুষে সেবা দেয়াকেই আমার লক্ষ্য মনে করেছি। এসময় তিনি নিজের এবং পরিবারের জন্য ভৈরববাসীর কাছে দোয়া কামনা করেছেন। বেচেঁ থাকলে মানুষের সহযোগীতায় মানবতার কাজে সকলের পাশে থেকে কাজ করে যাবেন বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *