• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

ভৈরবে আধা বেলা হরতাল সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে বিএনপি

# আফসার হোসেন তূর্জা :-
ভৈরবে জেলা বিএনপি’র ডাকা আধা বেলা হরতাল ও কেন্দ্রীয় ভাবে ঘোষিত অবরোধ কর্মসূচীর দ্বিতীয় দিনে দলটির নেতাকর্মীরা ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে। ১ নভেম্বর বুধবার দুপুরে হরতাল ও অবরোধের সমর্থনে বিএনপি’র বিক্ষোভ মিছিলটি পৌর শহরের হাজী আসমত সরকারি কলেজের সামনে থেকে বের হয়ে মুসলিমের মোড় এসে শেষ হয়।
জানা যায়, ৩১ অক্টোবর মঙ্গলবার কুলিয়ারচরে অবরোধ কর্মসূচী চলাকালে দুই বিএনপি’র কর্মী পুলিশের গুলিতে নিহত হওয়ার প্রতিবাদে আজ ১ নভেম্বর বুধবার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল আহ্বান করে কিশোরগঞ্জ জেলা বিএনপি।
বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ভৈরব পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ভিপি মো. মজিবুর রহমান বলেন, দলের নেতাকর্মী ও জনগণের স্বতস্ফুর্ত অংশগ্রহণে হরতাল পালিত হয়েছে এবং অবরোধ কর্মসূচীর দ্বিতীয় দিন অতিবাহিত হচ্ছে।
এই দিকে বিএনপি-জামায়াতের ডাকা সর্বাত্মক অবরোধ কর্মসূচী ও জেলা বিএনপি’র ডাকা আধা বেলা হরতাল বানচাল করতে কর্মসূচীর দ্বিতীয় দিনেও ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় মোড়ে অবস্থান নেয় ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পরে বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে দুর্জয় মোড় থেকে একটি মিছিল বের হয়ে ভৈরব বাজারে গিয়ে শেষ হয়।
এছাড়া হরতাল ও অবরোধ কর্মসূচীর দ্বিতীয় দিনে ভৈরবের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *