• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন |
  • English Version

কিশোরগঞ্জে বেলা বাড়ার সাথে সাথে সব স্বাভাবিক

কিশোরগঞ্জে বেলা বাড়ার
সাথে সাথে সব স্বাভাবিক

# নিজস্ব প্রতিবেদক :-
বিএনপি দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল ডাকলেও বেলা বাড়ার সাথে সাথে কিশোরগঞ্জে সব স্বাভাবিক হয়ে গেছে। শহরের যানবাহন চলাচল স্বাভাবিক। সকল ব্যবসা প্রতিষ্ঠানও খোলা রয়েছে। ট্রেন চলাচলও স্বাভাবিক। কেবল বাস চলাচল বন্ধ রয়েছে। তবে বিভিন্ন থানায় ৩০ জনের বেশি আটক হয়েছেন।
সকালে হরতালকারীরা ইটনার উপজেলা নির্বাহী অফিসার মো. আবু রিয়াদের গাড়ি ভাংচুর এবং দুদকের উপ-পরিচালক মো. সালাহ উদ্দিনের গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করলেও পুলিশের ফাঁকা গুলি আর টিয়ার শেলের কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। কিছু পিকেটিং করার চেষ্টা করলেও পুলিশের ব্যাপক টহলের মুখে পিকেটাররা আর বের হতে পারেননি। তবে সকল রুটে বাস চলাচল বন্ধ রয়েছে বলে জানিয়েছেন জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন মানিক। সকল ট্রেন যথাসময়ে চলাচল করেছে বলে জানিয়েছেন কিশোরগঞ্জের স্টেশন মাস্টার মিজানুর রহমান। ভৈরব জংশনের স্টেশন মাস্টার মো. ইউসুফ জানিয়েছেন, তার স্টেশন হয়ে ২৪ ঘন্টায় ৩০ থেকে ৩২ জোড়া ইন্টারসিটি, মেইল কমিউটার ও মালবাহী ট্রেন চলাচল করে। সবগুলোই যথাসময়ে চলাচল করেছে।
এদিকে হোসেনপুর থানায় ১২ জন, পাকুন্দিয়ায় ৯ জন, সদর থানায় ৪ জন, বাজিতপুরে ৫ জন ও নিকলী থানায় দুইজনকে আটক করা হয়েছে। তাদেরকে গতকাল রোববার আদালতে সোপর্দ করা হয়েছে বলে এসব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ (ওসি) জানিয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *