• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

ভৈরবে র‌্যাব-পুলিশের বিশেষ অভিযান, বিএনপি’র ৮ শতাধিক নেতাকর্মী ঢাকা সমাবেশের জন্য রওনা হয়েছেন

# মিলাদ হোসেন অপু :-
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পূর্ব প্রস্তুতিমূলক বিশেষ যৌথ অভিযান পরিচালনা করেছেন র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প ও কিশোরগঞ্জ জেলা পুলিশ সদস্যরা। ২৬ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। কোনো ধরনের নাশকতা এড়াতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। নাশকতাকারীরা যেন কোন ভাবেই রাজধানীর বিভিন্ন প্রবেশ পথ দিয়ে ঢাকায় ঢুকতে না পারে সেজন্য তল্লাশি চৌকি বসিয়ে গাড়িতে গাড়িতে চেকিং করছেন। এসময় সন্দেহভাজন যাত্রীদের জিজ্ঞাসাবাদ করছে।
অভিযানে কোন ররকম নাশকতা মূলক অস্ত্রসহ কোন রকম অবৈধ কিছু পাওয়া যায়নি। তবে ফিটনেস বিহীন গাড়ি চালানো প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় তিনটি গাড়িকে মামলা দেয়া হয়েছে।
এদিকে ২৮ অক্টোবর বিএনপি’র সমাবেশে যোগ দিতে কিশোরগঞ্জের ভৈরব থেকে বিএনপি’র ৮ শতাধিক নেতাকর্মী ভৈরব ছেড়েছেন। আগামীকাল আরো ৭ শতাধিক নেতাকর্মী ঢাকার উদ্দেশ্যে ভৈরব ছাড়বেন বলে জানিয়েছেন ভৈরব উপজেলা বিএনপি’র সভাপতি মো. রফিকুল ইসলাম।
অভিযানের বিষয়ে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের স্কোয়ার্ড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. জাহিদ হাসান বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভৈরব র‌্যাব ও কিশোরগঞ্জ জেলা পুলিশের সদস্যদের নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রস্তুতিতে কোন ধরণের নাশকতা যাতে না হয় সেজন্য আজ থেকে এ অভিযান শুরু হয়েছে। বিশেষ করে রাজধানীতে বিশেষ চেকিং ব্যবস্থায় নাশকতা প্রতিরোধে অভিযান চালানো হয়। কিন্তু নাশকতাকারীরা বিভিন্ন অস্ত্রসহ নাশকতায় ব্যবহারের জন্য ধারালো সরঞ্জাম নিয়ে ঢাকায় যেন না ঢুকতে পারে সে জন্য এ অভিযান জোরদার করা হয়েছে। বিভিন্ন কুচক্রি মহল বিভিন্ন ভাবে পরিবহন ব্যবহার করে অস্ত্রসহ কোন রকম হাতিয়ার নিয়ে ঢাকায় যেতে না পারে সে জন্য সৈয়দ নজরুল ইসলাম সড়কে ঢাকা-সিলেট মহাসড়কের প্রবেশ মুখে এ নজরধারি চালানো হচ্ছে। এ ছাড়াও কোন রকম মাদকসহ অবৈধ কোন জিনিস পত্র যেন বহন করতে না পারে সেদিকেও খেয়াল রাখা হচ্ছে।
ভৈরব উপজেলা বিএনপি সভাপতি মো. রফিকুল ইসলাম জানান, ভৈরবে এখন পর্যন্ত কোন নেতাকর্মী হয়রানির শিকার বা গ্রেপ্তার হয়নি। শান্তিপূর্ণভাবেই ভৈরব উপজেলা ও কুলিয়ারচর বিএনপি’র নেতাকর্মীরা ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেছেন। ভৈরব থেকে দেড় হাজার ও কুলিয়ারচর থেকে প্রায় এক হাজার নেতাকর্মী ২৮ অক্টোবর বিএনপি সমাবেশে যোগদান করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *