• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

বাজিতপুরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে যথাযোগ্য মর্যাদায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
এ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, কালো ব্যাজ ধারণ, আলোচনা সভা, র‌্যালি ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচি পালন করা হয়।
১৫ আগস্ট মঙ্গলবার সকাল থেকে শুরু হওয়া এ কর্মসূচিতে অংশগ্রহণ করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পুলিশ প্রশাসন, বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।
এরপর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাকিবুল হাসান শিবলী, উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম, উপজেলার সকল কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
গাজিরচর ইউনিয়নের সাদিরচর গ্রামে পৃথক আরেকটি আলোচনা ও দোয়া মাহফিল আয়োজন করে প্রবীণ নেতা অ্যাডভোকেট আবদুল লতিফের ছেলে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মো. রফিকুল ইসলাম মিল্টন।
এতে উপস্থিত ছিলেন, বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বোরহান, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক মোবারক হোসেন মাস্টার, বাজিতপুর উপজেলা ছাত্রলীগ সাবেক আহবায়ক মোস্তাক আহম্মেদ দাদা ভাই প্রমুখ ।
এছাড়াও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও বাজিতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ নূরুন্নবী বাদলের উদ্যোগে বাজিতপুর-নিকলীর বিভিন্ন স্থানে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগের আর এক মনোনয়ন প্রত্যাশী কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি ফারুক আহাম্মদ আলোচনা সভা, দোয়া মাহফিল ও তাবারক বিতরণ আয়োজন করে সরারচর ইউনিয়নে। এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *