• রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু খরা আর শিলাবৃষ্টির হানা বেপারিদের মাথায় হাত মোকাররম শোকরানা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান

চক্ষু হাসপাতালের চুরি যাওয়া ৬৫ লক্ষ টাকার যন্ত্রপাতি চোরসহ আটক

মূল্যবান যন্ত্রপাতিসহ গ্রেপ্তার আরিফুর রহমান রাব্বি ও রবিউল ইসলাম নবী -পূর্বকণ্ঠ

চক্ষু হাসপাতালের চুরি
যাওয়া ৬৫ লক্ষ টাকার
যন্ত্রপাতি চোরসহ আটক

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ চক্ষু হাসপাতালের চুরি যাওয়া ৬৫ লক্ষ টাকার যন্ত্রপাতি সিআইডি পুলিশ ঢাকার আগারগাঁও থেকে উদ্ধার করেছে। আটক করেছে তিনজনকে। সিআইডির পুলিশ সুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ ৩০ জুলাই রোববার রাতে তার কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ এলাকার ওই চক্ষু হাসপাতালের রেটিনা বিভাগে গত ১২ মে রাতে এসব মূল্যবান যন্ত্রপাতি চুরি হয়। এর মধ্যে ৩৪ লক্ষাধিক টাকা দামের একটি লেজার মেশিন, ২৫ লক্ষ টাকার একটি ওসিটি মেশিনসহ দুটি ল্যাপটপ ও অন্যান্য যন্ত্রপাতি চুরি হয়। চুরি যাওয়া সবগুলো মেশিনের মোট দাম ৬৫ লক্ষ ৮৩ হাজার ২৫০ টাকা।
এ ঘটনায় হাসপাতালের প্রশাসক মাহসুরা খন্দকার গত ৭ মে সদর থানায় একটি মামলা করেছিলেন। কিন্তু রহস্য উদঘাটিত না হওয়ায় পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশে মামলাটি গত ২৫ জুন সিআইডিতে স্থানান্তরিত হয়। তদন্তের দায়িত্ব পান সিআইডির পরিদর্শক মুহাম্মদ লুৎফর রহমান। ধারাবাহিক তদন্তের এক পর্যায়ে ২৯ জুলাই শনিবার রাতে পরিদর্শক লুৎফর রহমানের নেতৃত্বে আগারগাঁও এলাকার জনৈক এফএম রেজাউল করিমের বাসা থেকে এসব মালামাল উদ্ধার করা হয়। সেই সাথে এফএম রেজাউল করিমসহ মিরপুর কাফরুল এলাকার আরিফুর রহমান রাব্বি, কটিয়াদী উপজেলার পাইকশা এলাকার রবিউল ইসলাম নবীকে গ্রেপ্তার করা হয়। আজ ৩১ জুলাই সোমবার তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *