• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

ভৈরবে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-১

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ৪ জন। নিহত বৃদ্ধ ব্রাহ্মণবাড়িয়া সরাইলের রাজাপুরের মেঘনার পাড় এলাকার মৃত রমজান আলী মিয়ার ছেলে জব্বার মিয়া (৬০)। আহতরা হলেন, শিমা আক্তার (২৫), শুভকণ্য (১৮), তোফাইল আহমেদ (২২) ও আজিজুর রহমান (২৬) সবাই একই গ্রামের বাসিন্দা।
আজ ৩১ জুলাই সোমবার সকাল সাড়ে ৮টায় ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের উপজেলার শম্ভুপুর রেলগেইট এলাকায় এ ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে থানার ওসি মোহাম্মদ মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানা যায়, সোমবার সকাল সাড়ে ৮টায় ঢাকা থেকে ছেড়ে আসা ট্রাক ও উপজেলার মেন্দিপুর থেকে ছেড়ে আসা সিএনজি ভৈরব উপজেলার শম্ভুপুর রেলগেইট এলাকায় মুখোমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজিটি উল্টে যায়। এসময় সিএনজিতে থাকা পাঁচজন যাত্রীর মধ্যে একজন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। আর আহত বাকি চারজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।
প্রতক্ষ্যদর্শী নিহতের ভাগ্নে সহযাত্রী আজিজুল জানান, আমার মামা ঢাকায় ছেলের কাছে যাওয়ার উদ্দেশ্যে রাজাপুর থেকে ভৈরব মেন্দিপুর আমাদের নিয়ে আসেন। মেন্দিপুর থেকে সিএনজি যোগে আমি ও আমার পরিবারসহ মামাকে নিয়ে ভৈরব যাচ্ছিলাম। সেখান থেকে পরিবারসহ সবাই বাসে করে ঢাকার যাওয়ার জন্য বাসে উঠার কথা ছিলো। কিন্তু পথিমধ্যে শম্ভুপুর এলাকায় আসলে ট্রাকের সাথে সিএনজিটির মুখোঁমুখি হয়। এতে আমার মামা গুরুত্ব আহত হলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়। এছাড়া আমার পরিবারের আরো চারজন আহত হয়েছে।
এই বিষয়ে ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোজাম্মেল হক জানান, দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় চারজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনায় সিএনজি ও ট্রাক জব্দ করা হয়েছে বলে তিনি জানান। এছাড়া এ ঘটনার পর সিএনজি চালক ও ট্রাক চালক পলাতক রয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *