• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন |
  • English Version

অপরাধ নিয়ন্ত্রণে বাজিতপুরে বিট পুলিশিং সভা

# মোহাম্মদ খলিলুর রহমান :-
‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ স্লোগানকে সামনে রেখে মাদক, ইভটিজিং, আত্মহত্যা, কিশোর গ্যাং, সন্ত্রাস, জঙ্গিবাদ, সাইবার বুলিং, জুয়া, বাল্য বিবাহ ও যৌতুক প্রতিরোধের লক্ষ্যে বাজিতপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে ২২ জুলাই শনিবার দুপুরে কিশোরগঞ্জ জেলার ১৩টি থানায় একযোগে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়ন পরিষদ চত্বরে পিরিজপুর ইউনিয়ন ১১নং বিট পুলিশ এই বিটের আয়োজন করে।
বিটার এসআই মুহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে বিট পুলিশিং এর সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ। এ সময় উপস্থিত ছিলেন বাজিতপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শফিকুল ইসলাম, পিরিজপুর ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল জুয়েল, ভাগলপুর তদন্ত অফিসার মো. খুরশেদ আলম, পিরিজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হক, কমিউনিটি পুলিশিংয়ের ইউনিয়ন সভাপতি হাবিবুর রহমান বকুল, সাবেক ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম গোলাপ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বলেন, মাদকদ্রব্য, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্য বিবাহ, আত্মহত্যার প্রবণতা, সাইবার ক্রাইম, অনলাইন জুয়া, গবাদী পশু চুরি, সম্পত্তি সংক্রান্ত বিষয়ে, ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানের নিরাপত্তা, সড়ক ও রেল দুর্ঘটনা রোধকল্পে পুলিশ জনগণকে সেবা প্রদান করে থাকে। তিনি বলেন, আপনাদের নিরাপত্তায় সম্প্রতি উপজেলার গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে পুলিশি নজরদারী বাড়ানো হয়েছে এবং অপরাধ প্রবণতা নিয়ন্ত্রণে পুলিশি তৎপরতাও বৃদ্ধি করা হয়েছে। আপনারা সবাই পুলিশকে তথ্য দিন এবং সেবা নিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *